banglanewspaper

কলকাতায় শুটিং শেষে ঢাকায় ফিরেই হোম কোয়ারেন্টাইনে আছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। সোমবার (১৬ মার্চ) তিনি ঢাকায় ফিরেছেন। এদিকে সব নাটকের শুটিং বাতিল করেছেন এ অভিনেতা।

গত ২ মার্চ ‘ডিকশনারি’ ছবির শুটিংয়ের জন্য তিনি কলকাতায় যান। কলকাতার বিভিন্ন লোকেশনে শুটিং করেছেন। বৃহস্পতিবার (১৯ মার্চ) একটি নাটকের শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিল মোশাররফ করিমের। করোনা সংক্রমণের আশঙ্কায় শুটিং বাতিল করেছেন তিনি।

এ বিষয়ে মোশাররফ করিম বলেন, ‘আজ ও আগামীকাল শুটিং ছিল, বাতিল করেছি। এই মুহূর্তে শুটিংয়ে অংশ নেয়া ঠিক হবে না।’

তিনি আরও বলেন, ‘ঘরে থাকছি। কাজ ছাড়া বের হচ্ছি না। বের হলেও মাস্ক ব্যবহার করছি। তাছাড়া বিশ্ব স্বাস্থ্য সংস্থা থেকে যেসব নির্দেশনা দেওয়া হয়েছে, সেগুলো মেনে চলছি।’

জানা গেছে, বুদ্ধদেব গুহর দুটি ছোট গল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে নির্মাণ হচ্ছে ‘ডিকশনারি’ ছবিটি। একটি গল্পে দেখা যাবে, মোশাররফ করিম এক নব্য ব্যবসায়ীর চরিত্রে, যার শিক্ষাগত যোগ্যতা বেশি নয়। তবে ছেলেকে সে ভারোভাবে পড়াশোনা শেখাচ্ছে। সিনেমায় মোশাররফ করিমের বিপরীতে থাকবেন ব্রাত্য বসুর স্ত্রী পৌলমী বসু।

সিনেমাটিতে বাংলাদেশের মোশাররফ করিম ছাড়াও অভিনয় করছে কলকাতার এক ঝাঁক তারকা। সেই তালিকায় আছেন আবির চ্যাটার্জি, পরমব্রত চট্টোপাধ্যায়, ব্রাত্য বসুর স্ত্রী পৌলমী বসু এবং চিত্রনায়িকা নুসরাত জাহান।

ট্যাগ: bdnewshour24 হোম কোয়ারেন্টাইন মোশাররফ করিম