banglanewspaper

মোরেলগঞ্জ প্রতিনিধি: আগামী কাল শনিবার বাগেরহাট-৪, মোরেলগঞ্জ-শরণখোলা আসনের উপনির্বাচন। শুক্রবার বেলা ১০টা থেকে কেন্দ্রগুলোর জন্য ব্যালট, ভোট গ্রহনের বাক্সসহ প্রয়োজনীয় সরঞ্জাম বিতরণ শুরু হয়েছে। রিটার্নিং অফিসার, খুলনা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইউনুচ আলী মালামাল বিতরণ শুরু করেন। 

নির্বাচনকালীন সময়ে করোনা সংক্রমন রোধের জন্য সকলকে হাত ধুয়ে ভোট প্রদানের জন্য নির্দেশ দেওয়া হয়েছে। হ্যান্ডশেক, কোলাকুলি ও জমায়েত পরিহার করে সকলকে দ্রুত কেন্দ্র ত্যাগেরও পরামর্শ দেওয়া হয়েছে। কেন্দ্রগুলোতে স্যানিটাইজার সামগ্রীও দেওয়া হয়েছে। 

মোরেলগঞ্জ ও শরণখোলা উপজেলায় ১৪৩টি কেন্দ্রে ভোট গ্রহন করা হবে। মোট ৩ লাখ ১৬ হাজার ৫১০জন ভোটার ভোটাধিকার প্রয়োগের কথা রয়েছে। এর মধ্যে নারী পুরুষ প্রায় সমামান সমান। 

নির্বাচন অবাধ ও শুষ্ঠু করার লক্ষে স্ট্রাইকিং ফোর্স, মোবাইল কোর্ট, আনছার ভিডিপি, পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে। র‌্যাবের টহল টিম ও রয়েছে। শনিবার বেলা ৯টা থেকে বিকেল ৫টা পর্য়ন্ত ভোট গ্রহন চলবে। 

এখানে আওয়ামী লীগ মনোনীত অ্যাড. আমিরুল আলম মিলন নৌকা ও জাতীয় পার্টির সাজন কুমার মিস্ত্রী লাঙ্গল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

ট্যাগ: bdnewshour24 মোরেলগঞ্জ শরণখোলা