banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে ছেলের সুন্নতে খাতনার অনুষ্ঠানের আয়োজন করায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে।

২০ মার্চ শুক্রবার দুপুরে উপজেলার বরমী ইউনিয়নের বরামা দক্ষিণ পাড়া গ্রামের শরিফুল ইসলামকে এ জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামছুল আরেফীন।এসময় তার সাথে ছিলেন, শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী। 

বরমী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল হক বাদল সরকার  জানান, বরামা দক্ষিন পাড়া গ্রামের শরিফুল ইসলাম তার ছেলের সুন্নতে খাতনা অনুষ্ঠানের আয়োজন করেন। করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে রাষ্ট্রীয় ভাবে গণগমায়েত নিষিদ্ধ থাকার বিষয়টি গ্রাম পুলিশ বাবুল মিয়ার মাধ্যমে শরিফুলকে বলা হলেও সে নিষেধাজ্ঞা অমান্য করে কয়েকশ মানুষের গণজমায়েত করে। পরে খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালতে তাকে জরিমানা করে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক শেখ শামছুল আরেফীন জানান, বর্তমান পরিস্থিতিতে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সভা সেমিনার, মিটিং মিছিলসহ যে কোনো গণজমায়েতে নিষেধাজ্ঞা রয়েছে। তা অমান্য অমান্য করায় শরিফুল ইসলামকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে, আদালত চলাকালীন সময়ে জরিমানার টাকা দিতে অস্বীকার করায় খলিল মিয়া ও হালিমা নামে দু'জনকে আটক করা হয় বলে জানিয়েছেন শরিফুলের স্বজনরা।

ট্যাগ: bdnewshour24 করোনা