banglanewspaper

ঢাকা-১০ আসনের উপনির্বাচনে ধানমন্ডি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটারের উপস্থিতি অনেক কম।

শনিবার সকাল নয়টায় ভোট শুরু হলেও সকাল ১০টা পর্যন্ত এক ঘণ্টায় কেন্দ্রটির পাঁচটি বুথে ভোট পড়েছে মাত্র সাতটি। এসব বুথে মোট ভোটার ১৮০১ জন।

প্রিজাইডিং অফিসার মো. মনসুর আলী ঢাকাটাইমসকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকাল ১০টা পর্যন্ত এক ঘণ্টায় ৫৬ নং কেন্দ্রটির নারীদের পাঁচটি বুথে সাতটি ভোট পড়েছে। এর মধ্যে দুটি বুথে তিনটি করে এবং একটি বুথে একটি ভোট পড়েছে। অন্য দুটি বুথে একটিও ভোট পড়েনি।

ভোটার সংখ্যা কম হওয়ার কারণ কী এ বিষয়ে জানতে চাইলে মনসুর আলী বলেন, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের কারণে মানুষ কেন্দ্র আসতে ভয় পাচ্ছে। এজন্য ভোটার উপস্থিতি কম। তবে সময় বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়তে পারে বলে আশাবাদী তিনি।

এর আগে সকাল নয়টায় ঢাকা-১০ আসনটিতে উপনির্বাচন শুরু হয়। চলবে বিকাল পাঁচটা পর্যন্ত।

ঢাকার এই আসনটিতে উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ছয়জন প্রার্থী। তারা হলেন আওয়ামী লীগের মো. শফিউল ইসলাম ‘নৌকা, বিএনপির শেখ রবিউল আলম ‘ধানের শীর্ষ’, জাতীয় পার্টির হাজি মো. শাহজাহান ‘লাঙল’, বাংলাদেশ কংগ্রেসের মিজানুর রহমান চৌধুরী ‘ডাব’, বাংলাদেশ মুসলিম লীগের নবাব খাজা আলী হাসান আসকারী ‘হারিকেন’ ও প্রগতিশীল গণতান্ত্রিক দলের (পিডিপি) আব্দুর রহীম ‘বাঘ’ প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

ট্যাগ: bdnewshour24 ঘণ্টা পাঁচ বুথ সাত ভোট