banglanewspaper

আগামী মে মাসে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ করোনাভাইরাসের কারণে স্থগিত করা হয়েছে। শনিবার বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট আয়ারল্যান্ড। এই সিরিজে ছিল তিন ওয়ানডে ও চারটি টি-টোয়েন্টি ম্যাচ। ম্যাচগুলো আয়ারল্যান্ড ও ইংল্যান্ডে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

ক্রিকেট আয়ারল্যান্ডের প্রধান নির্বাহী ওয়ারেন ডিউট্রম বলেছেন, ‘করোনাভাইরাস পরিস্থিতি বিবেচনায় নিয়ে দুই বোর্ডের সম্মতিতে সিরিজটি স্থগিত করা হয়েছে। খেলোয়াড়, কোচ, ফ্যানদের নিরাপত্তার দায়িত্ব আমাদের। ভবিষ্যতে পরিস্থিতি স্বাভাবিক হলে দুই বোর্ডের সম্মতিতে সময় নির্ধারণ করে এই সিরিজটি ‍অনুষ্ঠিত হবে।’

এর আগে মুজিববর্ষ উপলক্ষ্যে অনুষ্ঠেয় এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যকার দুইটি বিশেষ টি-টোয়েন্টি ম্যাচ স্থগিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দুইটি ম্যাচই মিরপুরে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

এপ্রিলে পাকিস্তান সফরে বাংলাদেশ দলের একটি ওয়ানডে ও একটি টেস্ট ম্যাচ খেলার কথা ছিল। সেই সিরিজও স্থগিত হয়ে গিয়েছে। বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের অন্যতম আসর ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগও (ডিপিএল) অনির্দিষ্টকালের জন্য স্থগিত করেছে বিসিবি।

সারা বিশ্বে করোনাভাইরাস এখন ভয়াবহ পরিস্থিতি ধারণ করেছে। এই ভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছে ১১ হাজারেরও বেশি মানুষ। এখন পর্যন্ত বিশ্বের ১৬৬টি দেশে এই ভাইরাস আক্রমণ করেছে।

ট্যাগ: bdnewshour24 বাংলাদেশ