banglanewspaper

ট্রেলার এসেছে চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিলের নতুন সিনেমা ‘দিন: দ্য ডে’র। এই ছবি ইরানের সঙ্গে যৌথভাবে তৈরি করেছে অনন্ত জলিলের প্রযোজনা প্রতিষ্ঠান। 

ছবির ২ মিনিট ১১ সেকেন্ডের বিস্ময় লাগানো ট্রেলারটি দুর্দান্ত অ্যাকশনে ভরপুর। ‘দিন: দ্য ডে’ ছবির ট্রেলারের প্রতিক্রিয়া নিয়ে এই সিআইপি তারকা বললেন, আমি ট্রেলারের নিচে মন্তব্যগুলো মন দিয়ে পড়েছি। বুঝেছি দর্শকেরা সন্তুষ্ট। এটা হলিউড মানের মুভি। এই মানের ছবি আমার পক্ষে যেমন বানানো সম্ভব নয়, তেমনি আমাদের দেশেও সম্ভব নয়। পুরো ছবি বানিয়েছে ইরানের লোকজন।

এদিকে এই ছবির বাজেট নিয়ে অনন্ত দিলেন বিস্ময়কর খবর। ছবিটি নির্মাণের পর ইরানি প্রযোজনা সংস্থার কাছে ছবির বাজেট কত জানতে চাইলে, তারা অনন্ত জলিলকে জানায়, ১০০ কোটি টাকার ওপরে। যেহেতু এটা যৌথ প্রযোজনায় তৈরি, সেই হিসেবে প্রযোজক হিসেবে অনন্ত জলিলকেও বাজেটের অর্ধেক টাকা ব্যয় করতে হয়েছে। অর্থাৎ ৫০ কোটি টাকা।

কিন্তু এবার অনন্ত বললেন ভিন্ন কথা। তিনি বললেন, আমি শুধু বাংলাদেশ অংশের শুটিংয়ের ব্যয় বহন করেছি। আমি ইরানকে বলেছি, আমাদের বাজার ছোট। বাংলাদেশে ছবিটির শুটিং হয়েছে মাত্র ১৪ দিন। এ কয় দিনের শুটিংয়ে যা খরচ হয়েছে, সেটা আমি দিয়েছি। সেটাও অবশ্য কোটি টাকার কাছাকাছি। 

অনন্ত জানালেন,‘দিন: দ্য ডে’ ছবিটি কোরবানির ঈদে মুক্তি পাবে। এদিকে এই ছবি মুক্তির আগেই মরক্কোর সঙ্গে যৌথ প্রযোজনার নতুন একটি ছবির শুটিং করবেন তিনি। বললেন, একটা ছবি মুক্তির আগ মুহূর্তে আমি আরেকটা ছবির ঘোষণা দিই, শুটিংও শুরু করি। এটাও তেমনই হবে।

ট্যাগ: bdnewshour24