banglanewspaper

দেশে ফিরে যেসব প্রবাসী হোম কোয়ারেন্টাইন মেনে চলছেন তাদের ঘরে ঘরে উপহার পাঠাচ্ছেন চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি) কমিশনার। নগরের ১৬ থানায় হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের জন্য শুভেচ্ছা স্মারক হিসেবে পাঠানো হচ্ছে ফলভর্তি ঝুড়ি।

সোমবার (২৩ মার্চ) সকাল থেকে সিএমপির ১৬টি থানায় ৩০০ জন প্রবাসীর বাসায় ফলভর্তি এসব ঝুড়ি পাঠানো হয়েছে। দেশ ও সমাজের স্বার্থে ১৪ দিন হোম কোয়ারেন্টাইন মেনে চলছেন বলে তাদের শুভেচ্ছাও জানান উপহার পৌঁছে দিতে যাওয়া পুলিশ সদস্যরা।

চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহবুবর রহমান বলেন, ‘প্রবাসীরা আমাদেরই ভাই-বন্ধু। তারা এই দেশের নাগরিক। করোনাভাইরাসের কারণে তারা দেশে এসে কোনো অপরাধ করেননি। করোনাভাইরাস যেন না ছড়ায়, পরিবার-পরিজনের স্বার্থে, দেশের স্বার্থে ১৪টা দিন বিশেষভাবে অবস্থান করে অতটুকু নিশ্চিত করছেন তারা। তাদের উৎসাহ দেয়ার জন্যই এ উপহার। হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীদের ফল নিয়ে দেখতে যাওয়ার অর্থ হলো আমরা তাদের সাথেই আছি।’

তিনি জানান, নগরে প্রায় ৫০০ প্রবাসী হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। আজ থেকে শুরু হওয়া এ কার্যক্রম চলমান থাকবে। তাদের সবার কাছে সিএমপির উপহার পাঠানোর সঙ্গে সঙ্গে করোনা পরিস্থিতি নিয়েও ধারণা নিচ্ছেন পুলিশ সদস্যরা।

ট্যাগ: bdnewshour24