banglanewspaper

করোনা ভাইরাসের কারণে যখন সারা বিশ্ব দিশেহারা, লকডাউন করা হচ্ছে একের পর এক দেশ। সেই সময়ই ভারতে ঘটলো আরেক ঘটনা। কারফিউ অমান্য করে ক্রিকেট খেলায় ভারতের মহারাষ্ট্রের কল্যাণে আটজনকে আটক করেছে পুলিশ।

করোনা রুখতে ভারতের ৮০টি শহর লক ডাউন করেছে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জনসমাগম নিষিদ্ধ করেছেন। সেই নির্দেশ অমান্য করে ক্রিকেট খেলায় ভারতের মহারাষ্ট্রের কল্যানে আটজনকে আটক করে শাস্তি দিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার ভারতীয় প্রধানমন্ত্রী দেশটির জনগণকে সকাল সাতটা থেকে অন্তত রাত নয়টা পর্যন্ত বাসায় থাকার আহ্বান জানান। সেটা অমান্য করে রোববার বিকেলে কালা তালাও ময়দানে আটজন ক্রিকেট খেলছিলেন বলে নিশ্চিত করেছেন মহাত্মা ফুলে চৌকি পুলিশ স্টেশনের পুলিশ। ভারতের সংবাদ মাধ্যম ডেকান হেরাল্ড এমনটাই জানিয়েছে।

এরই মধ্যে সারা বিশ্বে করোনা ভাইরাসের কারণে আক্রান্ত হয়েছেন প্রায় সাড়ে তিন লাখ মানুষ। যাদের মধ্যে মারা গেছেন প্রায় ১৫ হাজার। করোনার প্রভাবে আন্তর্জাতিক সব ক্রিকেট সিরিজ বাতিল করা হয়েছে। ইংল্যান্ডের শ্রীলংকা সফর, দক্ষিণ আফ্রিকার ভারত সফর এবং বাংলাদেশের আয়ারল্যান্ড সফর স্থগিত করা হয়েছে। বাংলাদেশ ও ইংল্যান্ডের ঘরোয়া লিগ স্থগিত করা হয়েছে। আইপিএল-পিএসএল স্থগিত করা হয়েছে।

ট্যাগ: bdnewshour24 করোনা ভাইরাস