banglanewspaper

মাগুরা শহরে আজ সকাল থেকে সেনাবাহিনীর টহল শুরু হয়েছে।  প্রথম দিনে শহরের নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ছাড়া সকল বিপনী বিতান, শপিংমলসহ বন্ধ করে দেয়া হয়েছে। সেই সাথে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে একই সাথে মাঠে রয়েছে স্থানীয় প্রশাসন।

মাগুরায় আজ থেকে যশোর সেনানিবাসের-২য় ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর অধিনায়ক লেঃ কর্নেল আতিফ সিদ্দিকির নেতৃত্বে বাংলাদেশ সেনাবাহিনীর একটি দল শহরের নিত্য প্রয়োজনীয় জরুরী সামগ্রীর দোকান ছাড়া  সকল প্রকার বিপনি বিতান, শপিং মল, মার্কেট, চায়ের দোকান বন্ধসহ সর্বত্র্ আড্ডার স্ত্থলে আড্ডা বা জনসমাগম নিষেধ ঘোষনা করে পরিস্থিতি নিয়ন্ত্রনে মাঠে নেমেছে।  নিত্য প্রয়োজনীয় খাবার ,ঔষুধের দোকান,কাঁচা বাজার,মুদিখানার দোকান বাদে সব রকম দোকান বন্ধ রাখার ঘোষনা এসেছে আগে থেকেই। আজ সকাল থেকে সেনাবাহিনীর গাড়ি বহর মাগুরা শহরে টহল জোরদার করে নির্দিষ্ট দোকান, মার্কেট বন্ধ করার সেই নির্দেশণা প্রদান করেন।

এ অবস্থায় জেলা শহরের প্রায় সব দোকান পাট বন্ধ হয়ে গেছে। বেলা বাড়ার সাথে সাথে শহরে সাধারন মানুষের ভিড় কমে যেতে  শুরু করেছে।

মাগুরায় এখোন পর্যন্তু করোনা ভাইরাস আক্রান্ত কাউকে পাওয়া যায়নি। আজকে পর্যন্তু জেলায় বিদেশ ফেরত মোট ২৭০ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। পুরাতন ২২ জন হোম কোয়ারেন্টিন শেষ করেছেন বলে জানায় স্বাস্থ্য  বিভাগ।

ট্যাগ: bdnewshour24