banglanewspaper

করোনাভাইরাসের কারণে পিছিয়ে গেল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেনের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। আগামী ৪ এপ্রিল এই অনুষ্ঠান হওয়ার কথা ছিল।

মঙ্গলবার নিজের ফেসবুক ভেরিফাইড পেজে এই তথ্য জানিয়েছেন জাকির।

ফেসবুকে জাকির লিখেছেন ‘প্রিয় শুভাকাঙ্ক্ষী, আপনারা ইতিমধ্যে অবগত আছেন, আগামী ৪ এপ্রিল আমার বিবাহোত্তর বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। আপনারা অনেকেই নিমন্ত্রণ পেয়েছিলেন, কিন্তু বর্তমানে সারা বিশ্বের ন্যায় আমাদের প্রিয় মাতৃভূমিতে করোনা নামক ভাইরাসের আতঙ্কে যে পরিস্থিতির সৃষ্টি হয়েছে, এর ফলে সর্বস্তরের মানুষ অতি উৎকণ্ঠায় দিন অতিবাহিত করছে। মূলত ভাইরাসটি সংক্রমিত হয় মানুষের সংস্পর্শে।

বিশেষজ্ঞ চিকিৎসকরা পরামর্শ দিচ্ছেন, যথাসম্ভব গণজমায়েত ও ভিড় এড়িয়ে চলা। তা ছাড়া দেশের এ রকম একটি পরিস্থিতিতে আমি এ রকম অনুষ্ঠান করতে পারি না। তাই আগামী ৪ এপ্রিলের অনুষ্ঠান স্থগিত করা হয়েছে।

চলতি বছরের ৪ ফেব্রুয়ারি জাকির তার ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। যেখানে প্রধানমন্ত্রী ছাড়াও সঙ্গে ছিলেন নববধূ ও পরিবারের সদস্যরা। এরপর তার বিয়ের বিষয়টি জানাজানি হয়।

২ ফেব্রুয়ারি মৌলভীবাজারের জুড়ী উপজেলার সুমাইয়া আক্তার সামিয়াকে জীবনসঙ্গী করেন জাকির। সামিয়ার বাবা জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল কাদির। জাকিরের গ্রামের বাড়ি জুড়ীর পূর্ব গোয়ালবাড়িতে।

ট্যাগ: bdnewshour24