banglanewspaper

সামাজিক যোগাযোগ মাধ্যমে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান করোনাভাইরাসে আক্রান্তের একটি গুজব ছড়িয়ে পড়েছে। এমনকি এ নিয়ে ক্ষুদেবার্তা আদান-প্রদানও করা হচ্ছে।

ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের করোনা পজেটিভ ধরা পড়ার পর থেকেই সামাজিক মাধ্যমে ইমরান খানের করোনায় আক্রান্তের গুজব ছড়িয়ে পড়ে। লোকজন এ সংক্রান্ত একটি ক্ষুদেবার্তা একে অন্যকে পাঠাচ্ছে।

কিন্তু এমন খবরের পর পাক প্রধানমন্ত্রী নিজেই খোলাশা করলেন যে তিনি সুস্থ আছেন। সম্প্রতি টেলিভিশনে ভাষণ দিয়েছেন ইমরান খান। এ থেকেই স্পষ্ট হয়েছে যে তিনি করোনায় আক্রান্ত হননি।

সাম্প্রতিক সময়ে বিশ্বব্যাপী এক মহাসঙ্কট তৈরি করেছে করোনাভাইরাস। কোভিড-১৯ নিয়ে সাংবাদিক, জিও টিভি, পিটিভি এবং ২৪ নিউজসহ বিভিন্ন চ্যানেলের সঙ্গে আলোচনা করেছেন ইমরান খান। দেশজুড়ে এই প্রাণঘাতী ভাইরাসকে কিভাবে প্রতিহত করতে হবে সে বিষয়ে বক্তব্য রেখেছেন পাক প্রধানমন্ত্রী।

অন্যান্য দেশের মতো করোনার বিস্তাররোধে পাকিস্তানেও লকডাউন ঘোষণা করা হয়েছে। শুধুমাত্র জরুরি সেবা ছাড়া সবকিছুই বন্ধ ঘোষণা করা হয়েছে।

পাকিস্তানে এখন পর্যন্ত ১ হাজার ৩৭৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। দেশটিতে এখন পর্যন্ত ১১ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে। অপরদিকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ২৩ জন। এছাড়া করোনায় আক্রান্ত ৭ জনের অবস্থা আশঙ্কাজনক।

এদিকে, পাক সিনেটর ফয়সাল জাবেদ প্রধানমন্ত্রী ইমরান খানের করোনায় আক্রান্তের গুজব উড়িয়ে দিয়ে বলেন, এটা মিথ্যা। তিনি বলেন, একটি ব্রিটিশ পত্রিকা এই মিথ্যা খবর প্রকাশ করেছে।

এক টুইট বার্তায় তিনি বলেন, প্রধানমন্ত্রী ইমরান খানের কোভিড-১৯ পজেটিভ আসার খবর সত্য নয়। এমন মিথ্যা খবর ছড়ানো থেকে বিরত থাকার অনুরোধ জানিয়েছেন তিনি।

ট্যাগ: bdnewshour24ইমরান খান করোনা