banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি : সারাবিশ্ব প্রাণঘাতী করোনাভাইরাস (কভিড-১৯) মোকাবেলায় হিমশিম খাচ্ছে। বাংলাদেশেও এই ভাইরাসে সংক্রমিত হয়েছে অনেকে। এরইমধ্যে ১০ দিনের 'সামাজিক দূরত্ব' পালন করছে গোটা দেশের জনগণ। দেশের নাগরিকদের বিভিন্নভাবে করা হচ্ছে সচেতন।

সারাদেশের ন্যায় করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন ঢাকার সাভারের শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবিএম আজাহারুল ইসলাম সুরুজ। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস থেকে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণে শিমুলিয়ার বিভিন্ন এলাকায় মানুষের মাঝে মাস্ক বিতরণ ও জীবানুনাশক স্প্রে করেন।

তিনি গতকাল বিকেলে শিমুলিয়ার গোহাইলবাড়ি সম্ভার আদর্শ গ্রাম, গোহাইলবাড়ি দক্ষিণপাড়া (ভুমিহীন) ও গোহাইলবাড়ি বাজার এলাকায় এ কর্মসূচি পালন করেন।

মাস্ক বিতরণের সময় আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো: সোহরাফ হোসাইন, শিমুলিয়া  ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম  রবি, চেয়ারম্যানের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল নেওয়াজ চাঁন প্রমূখ উপস্থিত ছিলেন। 

শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবিএম আজাহারুল ইসলাম সুরুজ বলেন, মানুষের মধ্যে এখন করোনা ভাইরাস আতঙ্ক বিরাজ করছে। এই ভাইরাস প্রতিরোধে জনগণকে আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে। তাই সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে শিমুলিয়ার গোহাইলবাড়ি সম্ভার আদর্শ গ্রাম, গোহাইলবাড়ি দক্ষিণপাড়া (ভুমিহীন) ও গোহাইলবাড়ি বাজার এলাকার মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয় এবং জীবানুনাশক স্প্রে করা হয়। তবে এ কর্মসূচির পাশাপাশি দুস্থ ও অসহায়দের খাবার বিতরণেরও ব্যবস্থা করা হবে বলে জানান তিনি।

ট্যাগ: bdnewshour24