banglanewspaper

নাটোর প্রতিনিধি: নাটোরে প্রথম সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা সংক্রমণ পরীক্ষা করার জন্য ২০০ টেস্টিং কিট হস্তান্তর করা হয়েছে। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের দেওয়া ২০০ টেষ্টিং কিট রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপেক্সের কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলামের কাছে হস্তান্তর করেন পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস।

এছাড়া প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির পাঠানো চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্যকর্মীদের চাহিদা অনুযায়ী প্রয়োজনীয় পিপিই, হ্যান্ড গ্লাভস, ফেস মাস্ক, প্রোটেক্টিভ চশমা, জীবানু নাশক হ্যান্ড স্যানিটাইজার সহ যাবতীয় মেডিকেল ইকুইপমেন্ট হস্তান্তর করা হয়। প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তার ফেসবুকে এই সংক্রান্ত একটি স্ট্যাটাস দেন।

এ সময় তিনি বলেন, আমি নিজে আজকেও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং কর্তব্যরত ডাক্তারদের সাথে ভিডিও কনফারেন্সে মতবিনিময় করেছি। এখন পর্যন্ত সিংড়ায় করোনার  কোন সন্দেহজনক কেস নাই।  তবে পরিস্থিতি মোকাবেলায় আমাদের আগাম প্রস্তুতি রয়েছে। আমাদের চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীরা সাহসীকতার সাথে কাজ করছেন এবং যেকোন খারাপ পরিস্থিতি মোকাবেলায় তারা মানসিকভাবে প্রস্তুত আছেন। সকলের সমন্বিত প্রচেষ্টায় আমার প্রাণের সিংড়াবাসীকে এই মহামারী থেকে আমরা নিরাপদ রাখবো ইনশাল্লাহ।

ট্যাগ: bdnewshour24