banglanewspaper

শরীয়তপুর প্রতিনিধি: পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি’র ব্যক্তিগত তহবিল থেকে শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও সখিপুর থানার ২৩ টি ইউনিয়ন ও ১টি পৌরসভার করোনা আতঙ্কগ্রস্ত অসহায় সাড়ে ১২ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার সকালে এ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি। 

এ লক্ষ্যে ওই পরিবারগুলোর ঘরে ঘরে গিয়ে এ খাদ্য সামগ্রী (চাল, ডাল, তেল, লবন, আলু, সাবান) পৌছে দিচ্ছে নড়িয়া উপজেলা ও সখিপুর থানা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এছাড়াও নড়িয়া ও ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সঙ্গে করোনা ভাইরাস প্রতিরোধে প্রস্তুতি সর্ম্পকে মতবিনিময় করেন উপমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা, সিভিল সার্জন ডা. আব্দুল্লাহ আল মুরাদ,আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জেল মোড়ল, সাধারন সম্পাদক আ. মান্নান বেপারী,  পৌর মেয়র আ. মান্নান হাওলাদার, নড়িয়া উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি নুর এ আলম আশিক সহ নড়িয়া ও ভেদরগঞ্জ উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন,স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এ সময় এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল দুর্যোগে মানুষের পাশে ছিলেন, বর্তমানে আছেন, আগামীতেও থাকবে। জননেত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি নাগরিকের স্বাস্থ্য সুরক্ষার জন্য দিনরাত নিবিড়ভাবে কাজ করে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকতে কোনো মানুষ খেয়ে কষ্ট পায় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা দুর্যোগেও আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী মানুষের পাশে দাঁড়িয়ে স্বাধ্যমত কাজ করে চলছে। আর ধৈর্য, দায়িত্বশীলতা ও দেশপ্রেম নিয়ে একযোগে সবাইকে এই প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করতে হবে।
এব্যাপারে ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে করোনা ভাইরাস প্রতিরোধে তিনি সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

আর পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি সরকারিভাবে ও তাঁর ব্যক্তিগত তহবিল এবং আওয়ামীলীগের পক্ষ থেকে নড়িয়া-সখিপুর তথা শরীয়তপুরে করোনা ভাইরাস প্রতিরোধে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাঁর নির্দেশনানুযায়ী প্রতিটি ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে হচ্ছে।
এ ব্যাপারে নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন বলেন, করোনা আতঙ্গে গৃহবন্দী অসহায় মানুষকে সরকারি সাহায্যের পাশাপাশি পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের ব্যক্তিগত তহবিল ও আওয়ামীলীগের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

ট্যাগ: bdnewshour24