banglanewspaper

রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ ৩১মার্চ মঙ্গলবার কুড়িগ্রামের রাজারহাটে স্বেচ্ছাসেবী সংগঠন শিকড়’র উদ্যোগে অসহায় কর্মহীন ৩’শ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিজ অর্থায়নে শিকড় সংগঠনের নামে একটি তহবিল গঠন করা হয়। সেই অর্থ দিয়ে বর্তমান মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত সংক্রমণ ঠেকাতে ঘরে থাকা কর্মহীন মানুষদের মাঝে খাদ্রসামগ্রী দিয়ে সহায়তা প্রদান করে আসছে। তাদের এ কার্যক্রম সংকট নিরসন না হওয়া পর্যন্ত চালু থাকবে।

এজন্য তারা সমাজের বিত্তবানদের সহযোগীতা কামনা করেছেন। সহযোগীতা পাঠানো যাবে বিকাশ নম্বর ০১৬৮১৭৮৫১৭৬ ও রকেট নম্বর ০১৬৮১৭৮৫১৭৬০।

 

৩১মার্চ মঙ্গলবার সকালে সংগঠনটির পক্ষ থেকে রাজারহাট উপজেলার বিভিন্ন এলাকার অসহায় কর্মহীন ৩শত পরিবারের দুয়ারে দুয়ারে গিয়ে ৫কেজি চাল, আড়াই কেজি আলু, আধা কেজি ডাল, আধা কেজি লবন, একটি সাবান ও প্রাথমিক চিকিৎসার জন্য কিছু ওষুধ বিতরণ করা হয়। এসময় সংগঠনের আহসানুল্লাহ্ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের ছাত্রী সাদিয়া, ঢাকা গার্হস্থ্য অর্থনীতি কলেজের ছাত্রী সামিয়া, সানতা মারিয়ম ইউনিভার্সিটি কলেজের ছাত্রী তনু, সাউথ ইষ্ট ইউনিভার্সিটি ছাত্র মেসবা, স্টামফোর্ড ইউনিভার্সিটির ছাত্র মামুন, কারমাইকেল কলেজের ছাত্র রিফাত, হাজি দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র কল্লোল, ময়মনসিংহ মেডিকেল কলেজের ছাত্রী রিয়া, রবিউল, জোবায়ে, কাফি জেয়ারত  উপস্থিত ছিলেন।

ট্যাগ: bdnewshour24