banglanewspaper

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: ধামইরহাট পৌরসভার মেয়র মো. আমিনুর রহমান কর্মহীন হয়ে পড়া দিনমজুর, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের পাশে দাড়িয়েছেন। নিজ উদ্যোগে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেন। এছাড়াও সামাজিক বিভিন্ন সংগঠনগুলোও করছে সাধ্যমত সহযোগিতা।

৩১ মার্চ সকাল ৯ টা থেকে ধামইরহাট পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪২০ টি পরিবারের কর্মহীনদের মাঝে  চাল, মসুর ডাল, সয়াবিন  তৈল, সাবান ও লবন বিতরণ কাজের উদ্বোধন করেন ধামইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আজাহার আলী। প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে এসব খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ওবায়দুল হক সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, খাজা ময়েন উদ্দিন, পৌর আ’লীগ সম্পাদক কাউন্সিলর মুক্তাদিরুল হক, ইউনিয়ন আ’লীগ সম্পাদক শাজাহান আলী প্রমুখ।

অপরদিকে পৌর সদরের আমাইতাড়া বণিক সমিতির উদ্যোগে ছিনমুল ব্যবসায়ী ও পথচারীদের চাল, ডাল, লবন, আলু, তৈল ও সাবান বিতরণ করেন বনিক সমিতির সভাপতি জহুরুল ইসলাম ও সম্পাদক বেলাল হোসেন। বিতরণকালে সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, কোষাধ্যক্ষ এবাদত উপস্থিত ছিলেন।

এছাড়াও গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি ও প্রবীন সমাজসেবক মফিজ উদ্দিনের উদ্যোগে পিড়লডাঙ্গা গ্রামের ৩ শত পরিবারের প্রত্যেককে সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে এবং পুরো গ্রামে জীবানু নাশকস্প্রে করা হয়েছে। এ সময় সিনিয়র সাংবাদিক এম এ মালেক, ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান কলম, প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, ইউপি সদস্য মিজানুর রহমান, সমাজসেবক মাসুদ রানা প্রমুখ উপস্থিত ছিলেন। 

ব্যক্তিগত উদ্যোগে পৌর মেয়র আমিনুর রহমানের এই উদ্যোগে সাধুবাদ জানিয়ে সারা বিশ্ব ও বাংলাদেশের এই ক্রান্তিকালে দলমত নির্বিশেষে দরিদ্র ও কর্মহীনদের পাশে দাড়াতে আহবান জানিয়েছেন এলাকার সুশীল সমাজের নেতৃবৃন্দ।

ট্যাগ: bdnewshour24