banglanewspaper

নাটোর প্রতিনিধি: নাটোরে সরকারী অনুদানের পাশাপাশি নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলার চার হাজার হৃতদরিদ্রকে ব্যক্তিগত ভাবে খাদ্য সহায়তা ও স্বাস্থ্য সামগ্রী প্রদান করেন স্থানীয়  সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল । 

মঙ্গলবার দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংশ্লিষ্ট এলাকার জনপ্রতিনিধি ও দলীয় নেতৃবৃন্দের হাতে এসব খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ২৫ টন চাল, পাঁচ টন আলু, তিন টন ডাল, চার হাজার লিটার সয়াবিন তেল এবং পাঁচ হাজার পিস মাস্ক, তিন হাজার পিস স্যানিটাইজার ও দুই হাজার পিস সাবান।  

এ সময় সংসদ সদস্য শিমুল বলেন, দেশের যে কোন দূর্যোগ পরিস্থিতিতে বর্তমান সরকার ও আওয়ামী লীগ সাধারণ মানুষের পাশে থাকবে। খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্ত্তোজা আলী বাবলু, দপ্তর সম্পাদক দিলিপ দাস ,পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান চুন্নু সহ প্রমুখ।

নাটোর ও নলডাঙ্গা পৌরসভার মেয়র এবং দুইটি উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সংশ্লিষ্ট এলাকার আওয়ামী লীগের নেতৃবৃন্দের নিকট খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী হস্তান্তর করা হয়।

জেলা আওযামী লীগের উপ-দপ্তর সম্পাদক প্রভাষক আকরামুল ইসলাম বলেন, জনপ্রতি সাত থেকে আট কেজি করে চাল, সোয়া কেজি আলু, এক কেজি ডাল, এক লিটার করে তেল এবং পরিমাণমত স্বাস্থ্য সামগ্রী বিতরণের জন্য জনপ্রতিনিধি এবং নেতৃবৃন্দকে অনুরোধ জানানো হয়েছে।

নাটোর সদরের দিঘাপতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর শরীফ চৌহান বলেন, বুধবার থেকে ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে এসব খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হবে। ১০ টাকা কেজি দরের চাল প্রাপ্ত এবং ভিজিএফ সুবিধাভোগী ছাড়াও ইউনিয়নের অন্যান্য হৃতদরিদ্ররা এই খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী পাবেন।

ট্যাগ: bdnewshour24