banglanewspaper

সাভার প্রতিনিধিঃ বিশ্বব্যাপী আতঙ্কের নোভেল করোনা ভাইরাস সংক্রামণ ঠেকাতে আশুলিয়ায় জীবানু নাশক ওষুধ স্প্রে করেছে মানবিক বাংলাদেশ সোসাইটি। এ সময় নোভেল করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে হ্যান্ড মাইক দিয়ে সাধারণ মানুষকে বিভিন্ন ধরনের নির্দেশনা দেওয়া হয়।

মঙ্গলবার দুপুর হতে সন্ধ্যা পর্যন্ত আশুলিয়ার গাজিরচট ও বাইপাইল এলাকায় এ জীবানু নাশক ওষুধ স্প্রে করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূচিতে অংশ গ্রহণ ও সার্বিক সহযোগিতা করেন, মানবিক বাংলাদেশ সোসাইটির সাভার-আশুলিয়া আঞ্চলিক কমিটির সম্মানিত উপদেষ্ট্র, সাবেক আশুলিয়া থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক ও বর্তমান আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম-আহবায়ক ও ধামসোনা ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড এর দুই দুই বারের সফল মেম্বার   জনাব   মোঃ মইনুল ইসলাম ভূঁইয়া।

এ কর্মসূচিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে সেচ্ছায় অংশ গ্রহণ করেন, মানবিক বাংলাদেশ সোসাইটির প্রধান নির্বাহী কর্মকর্তা বিদ্যূৎ জাহিদ, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সালেহ আহমেদ রিদয় ও সাংগঠনিক সম্পাদক পবণ ইসলাম।

এছাড়াও এ কর্মসূচিতে অংশগ্রহন করেন, মানবিক বাংলাদেশ সোসাইটির সাভার-আশুলিয়া আঞ্চলিক কমিটির আহবায়ক ও ধামসোনা ইউনিয়ন যুবলীগের  সিনিয়র সহ-সভাপতি     মোঃ  ইঞ্জিনিয়ার ইসমাঈল হোসেন ভূঁইয়া (বকুল)। আশুলিয়া থানা  যুবলীগর অন্যতম সদস্য ইলিয়াস হোসেন, ভূইয়া আলী আজগর ও আবুল হোসেন ভূইয়া ও ধামসোনা ইউনিয়ন  যুবলীগের সহ-সভাপতি প্রত্যাশী নাদিম মন্ডলসহ,  মিলটনসহ আরো অনেকেই ।

ট্যাগ: bdnewshour24