banglanewspaper

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে অন্যতম স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘দেখাবো আলোর পথ’র উদ্যোগে প্রান্তিক পর্যায়ে বেকার ও কর্মহীন হয়ে  পড়ে থাকা দিনমজুরদের হাতে খাবার তুলে দেওয়া হয়েছে।

১ এপ্রিল দুপুর ১২ টায় উপজেলার বিকন্দখাস গ্রাম সহ বিভিন্ন ইউনিয়নের ২ শত ২২ পরিবারের প্রান্তিক পর্যায়ে ঘরে বসে থাকা বেকার শ্রমিকদের বাড়ী বাড়ী গিয়ে চাল, ডাল ও আলু বিতরণ করেন দেখাবো আলোর পথ সংগঠনের সভাপতি মেহেদী হাসান। বিতরণকালে সংগঠনের সদস্য আবু সাইদ, নাহিদ, শাকিল হোসেন, সৈকত ও জুনায়েদ উপস্থিত ছিলেন।

বাড়ীতে বসে থেকে চাল,ডাল আলুসহ খাদ্য সামগ্রী পেয়ে খুশি হয়ে বেকার দিনমজুর  হাবিল উদ্দিন ও বিধবা আমেনা বিবি বলেন, ‘বেকার সময়ে কাজ কাম নাই, অনেকটা কষ্টেই দিন কাটছিল, দেখাবো আলোর পথ সংগঠনের এই অনুদান আমাদেরকে ভুখা থেকে মুক্তিদান করবে, আমরা সংগঠনের সাফল্য কামনা করছি।

উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায় বলেন, সরকারের পাশাপাশি দেখাবো আলোর পথ’র মত স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনগুলো এভাবে এগিয়ে আসলে আমরা সাময়িক এই সমস্যা কাটিয়ে উঠতে পারবো।

ধামইরহাট উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী বলেন, আজকে সরকার কর্মহীনদের পাশে দাড়িয়েছে, আমরাও জনপ্রতিনিধি ও রাজনৈতিক সংগঠনও কাজ করে যাচ্ছি, তবে দেখাবো আলোর পথের উদ্যোগ যুগান্তকারী।

ট্যাগ: bdnewshour24