banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: সাভারের আশুলিয়ার টেক্সট্রিম ফ্যাশন লিমিটেড নামের একটি পোশাক কারখানা কর্তৃপক্ষ ব্যতিক্রমী উদ্যোগ হাতে নিয়েছেন। জনগণের মধ্যে করোনা আতঙ্কে সচেতনতা বৃদ্ধির লক্ষে কারখানার পক্ষ থেকে ৫০ জনের একটি স্বেচ্ছাসেবী টিম গঠন করা হয়েছে।

এই স্বেচ্ছাসেবী দলের সদস্যরা বিভিন্ন ভাগে ভাগ হয়ে আশুলিয়ার বিভিন্ন এলাকায় গিয়ে জনগণকে করোনা সচেতনা বৃদ্ধির লক্ষ্যে কাজ করবে। সেই সাথে মাস্ক বিতরণ, হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধোয়া এবং শরীরের তাপমাত্রা মাপাসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করবে।

এরই মধ্যে গেল ২৫ মার্চ থেকে তারা আশুলিয়ার বুড়ির বাজার সহ বিভিন্ন এলাকায় কাজ করছেন এবং মাস্ক বিতরণ, হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধোয়া এবং শরীরের তাপমাত্রা মাপাসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেছেন।

টেক্সট্রিম ফ্যাশন লিমিটেড কারখানার ব্যবস্থাপক মঞ্জুরুল ইসলাম এর নির্দেশে গত ২৪শে মার্চ ৫০ সদস্য বিশিষ্ট একটি স্বেচ্ছাসেবী দল গঠন করা হয়। কারখানার সিনিয়র ম্যানেজার (এইচআর এন্ড এডমিন) আলীউল কবিরকে টিম লিডার করে এ স্বেচ্ছাসেবী টিম গঠন করা হয়।

ওই দলে মোজাফফর হোসেন (আইটি অফিসার), জাহাঙ্গীর আলম (সিনিয়র অফিসার প্রশাসন), আর্জিনা আক্তার (মেডিক্যাল অফিসার), মিলা (কিউসি), রোকসানা (অপারেটর), লাবনী (সুইং সুপারভাইজার) ওয়ারেসা (কিউআই), বিপাশা (কিউসি), রাসেল (টেকনিশয়ান), রুহিনী (কিউআই) সহ ওই কারখানার বিভিন্ন সেকশনের ৫০জনকে রাখা হয়।

টেক্সট্রিম ফ্যাশন লিমিটেড কারখানার ব্যবস্থাপক মঞ্জুরুল ইসলাম জানান, আমরা করোনা সচেতনতায় বিভিন্ন উদ্যোগ হাতে নিয়েছি। এরই মধ্যে হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধোয়ার কার্যক্রম, সার্জিক্যাল মাস্ক বিতরণ এবং শরীরের তাপমাত্রা মাপাসহ বিভিন্ন কার্যক্রম চলছে। সেই সাথে জনগণকে আতঙ্কিত না হয়ে ঘরে থাকার জন্য পরামর্শ দিয়ে যাচ্ছেন।

উল্লেখ্য, টেক্সট্রিম ফ্যাশন লিমিটেড কারখানাটি সাভারের আশুলিয়ার বুড়িরবাজার এলাকায় অবস্থিত। 

ট্যাগ: bdnewshour24