banglanewspaper

নাটোর প্রতিনিধি: নাটোরে সংরক্ষিত সংসদ সদস্য -৪৩  ও মহিলা আওয়ামী লীগের জেলা সভানেত্রী এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য রত্মা আহমেদ ব্যক্তিগত তহবিল থেকে হৃতদরিদ্র মানুষের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করেন।

বৃহস্পতিবার সকালে  কানাইখালী এলাকায় সামাজিক নিরাপত্তা বজায় রেখে এসব খাদ্য সামগ্রী প্রদান করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে প্রতিটি ব্যাগে রয়েছে চাল, আলু, ডাল, পেয়াজ , সাবান ও স্যানিটাইজার । নাটোর পৌর এলাকার হরিজন কলোনী, ঝাউতলা আদর্শ পল্লী (গুচ্ছ গ্রাম) এবং কানাইখালী এলাকায় প্রায় তিন শতাধিক পরিবারের মাঝে এ সামগ্রীগুলো বিতরণ করা হয়।

এ সময় সংরক্ষিত সংসদ সদস্য রত্মা আহমেদ বলেন, দেশের করোনা মোকাবেলায় এই সংকটময় সময় সবাইকে সামাজিক নিরাপত্তা মেনে একসাথে কাজ করতে হবে। ১০ টাকা কেজি দরের চাল প্রাপ্ত ,ভিজিএফ সুবিধাভোগী ছাড়াও ভ্যান অটো চালক, চায়ের দোকানদারসহ কর্মহীন হৃতদরিদ্ররা এই খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী পাবেন।

তিনি আরো বলেন , এই সহায়তা চলমান প্রক্রিয়া  সরকারী অনুদানের পাশাপাশি আমি ও আমার পরিবার ব্যক্তিগত ভাবে এই সহযোগীতা অব্যহত রাখব ইনশাল্লাহ । এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্ত্তোজা আলী বাবলু, নাটোর পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর কোহিনুর বেগম পান্না , ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন তপনসহ প্রমুখ।

ট্যাগ: bdnewshour24