banglanewspaper

ফরহাদ খান, নড়াইল: কেউ দিয়েছেন ১০০ টাকা। কেউবা ২০০ ও ৫০০ টাকা করে। এর চেয়েও ক্ষুদ্র অংকের সহযোগিতাও করেছেন কেউ কেউ। এভাবে সবার সহযোগিতায় করোনাভাইরাসের সংকটময় মুহূর্তে কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকেরা। ব্যতিক্রমী এই উদ্যোগ নিয়েছেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি।

প্রায় ৫০০ নেতাকর্মীর আর্থিক সহযোগিতায় কর্মহীন অসহায় ৩ হাজার পরিবারের মাঝে পাশে দাঁড়িয়েছেন তিনি। এর মধ্যে নিজেও (এমপি মুক্তি) আর্থিক সহযোগিতা করেছেন। প্রতিটি পরিবারকে পাঁচ কেজি করে চাল এবং এক কেজি করে তেল, আলু, ডাল, লবণ ও একটি সাবান দেয়া হয়েছে। 
শুক্রবার (৩ এপ্রিল) দুপুরে নড়াইলের কালিয়া উপজেলা খাদ্যগুদাম চত্বর থেকে এসব খাদ্যসামগ্রী বিভিন্ন এলাকায় পৌঁছে দেয়া হয়। নিজস্ব পরিবহন খরচ দিয়ে যার যার এলাকায় খাদ্যসামগ্রী পৌঁছে দেন এমপি কবিরুল হক মুক্তি। 

এ সময় আরো উপস্থিত ছিলেন কালিয়া উপজেলা পরিষদ চেয়ার‌্যমান কৃষ্ণপদ ঘোষ, কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুল হুদা, কালিয়া পৌর মেয়র মুশফিকুর রহমান লিটন, কালিয়া উপজেলা ভাইস-চেয়ারম্যান ইব্রাহিম শেখ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান, কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম, উপজেলা যুবলীগ সভাপতি খান রবিউল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম রানাসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বাররা। 

কবিরুল হক মুক্তি বলেন, আমার এবং নেতাকর্মীদের আর্থিক সহযোগিতায় নির্বাচনী এলাকার কর্মহীন অসহায় ৩ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। প্রায় ৫০০ নেতাকর্মী আর্থিক ভাবে সহযোগিতা করেছেন। সবার সহযোগিতায় করোনাভাইরাসের সংকটময় মুহূর্তে কর্মহীন অসহায় মানুষের পাশে আছি আমরা। প্রয়োজনে আরো খাদ্য সহায়তা করা হবে। 

ট্যাগ: bdnewshour24