banglanewspaper

কাজী আশিকুল ইসলাম, ছাগলনাইয়া প্রতিনিধি:ফেনীর ছাগলনাইয়ায় বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া'র উদ্যোগে, ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আগত রুগিদের দূরত্ব নিশ্চিতের জন্য রং দিয়ে বৃত্ত অংকন করে স্বেচ্ছাসেবী সংগঠনটির সদস্যরা।

গতকাল ৩ এপ্রিল শুক্রবার দুপুরে উক্ত বৃত্ত অংকনের কাজটি করা হয়।

কাজটি সার্বিক তদারকি করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ শিহাব উদ্দিন, আরএমও শোয়েব ইমতিয়াজ নিলয়, মেডিকেল অফিসার সাকিব মোঃ সাব্বির।

এসময় উপস্থিত ছিল সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ এনায়েত উল্যাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন, পৌর শাখার সভাপতি ইমাম হোসেন ইমন, সাধারণ সম্পাদক শাহেদুল ইসলাম রাফি, সিনিয়র সহ সভাপতি আব্দুল্লাহ আল নোমান, ৮নং মটুয়া ওয়ার্ড ফাখার সভাপতি ওমর ফারুক, সাধারন সম্পাদক, রিয়াজ উদ্দিন, রাধানগর শাখাাা সদস্য মোঃ আলমগীর প্রমূখ।

এ সময় ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সিহাব উদ্দিন রানা জানান, বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া'র কর্তৃক আজকের এই উদ্যোগ টি সারা উপজেলা বাসী ভোগ করবে। তাই আমি এই সংগঠনের সবাইকে অত্র হাসপাতালের পক্ষ থেকে আন্তরিকভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি । আর দোয়া আপনারা সবাই ভালো থাকবেন।

বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া'র সাধারণ সম্পাদক ও ছাগলনাইয়া উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক সাংবাদিক মোঃ এনায়েত উল্যাহ সোহেল জানান, বিশ্ব ব্যাপী চলমান করোনা ভাইরাস একটি ছোঁয়াছে রোগ। আর এসব রোগীদের প্রাথমিক লক্ষণ জ্বর সর্দি কাশি। আর এ সব রোগীরা প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। তাই আমরা উপলব্ধি করলাম যে, এ হাসপাতালে এক রোগী থেকে অন্য রোগী যদি ৩ফুট দূরে অবস্থান করে তাহলে এইখানে আক্রান্ত রোগীর আসার পরও সবাই নিরাপদ থাকতে পারবে। তাই আমরা এ সব বৃত্ত অংকনের মাধ্যমে সামাজিক দূরত্ব বজায় রাখার চেষ্টা করছি। ঠিক এইভাবে আমরা উপজেলাবাসীর জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ । এ ক্ষেত্রে আমরা আপনাদের সকলের বুদ্ধি পরামর্শের মাধ্যমে সহযোগিতা কামনা করছি।

ট্যাগ: bdnewshour24