banglanewspaper

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া : করোনা ভাইরাস মোকাবেলায় মালয়েশিয়া সরকারের নেয়া চার সপ্তাহের লকডাউনে খাদ্য সংকটে পড়েছে প্রবাসী বাংলাদেশীরা। দেশজুড়ে চলা এ সংকট মেটাতে মালয়েশিয়ার বাংলাদেশ কমিউনিটি'র মধ্য থেকে ব্যাক্তি উদ্যোগে বিভিন্ন স্থানে চলছে সহযোগীতা। এরই অংশ হিসাবে শনিবার বাংলাদেশী অধ্যুষিত কোতারায়ায় সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন পরান ফুড প্রা: লি: এর স্বত্ত্বাধীকারি, বিশিষ্ট ব্যাবসায়ী কুমিল্লার ওহিদুর রহমান। স্থানীয় সময় দুপুর ১২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত চলে এ ত্রাণ বিতরন কার্যক্রম।  

টেলিফোনে এ প্রতিবেককে দেয়া এক মন্তব্যে ওহিদুর রহমান বলেন, দুর্দিনে মানুষের পাশে দাঁড়ানো প্রত্যেকের-ই দায়িত্ব। এখানে প্রবাসী বাংলাদেশীরা বেশ কষ্টে আছেন। একই সঙ্গে সামর্থ্যবান সকলকে যতটা পারা যায় সহযোগীতার হাত বাড়ানোর আহ্বান জানান, কুমিল্লা প্রবাসী এ ব্যাবসায়ী।

  
  
ওহিদুর রহমান দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় বসবাস করে আসছেন। তিনি মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ন-আহ্বায়ক, পরান ফুড প্রা: লি: ও ডব্লিউ হোটেল এর স্বত্ত্বাধীকারি। দুর্দিনে অভুক্তদের পাশে দাঁড়ানোয় সাধারণ প্রবাসীদের পক্ষ থেকে অনেকেই তাকে ধন্যবাদ জানিয়েছেন।

এর আগে প্রবাসীদের সহযোগীতায় এগিয়ে আসেন মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক রেজাউল করিম রেজা, যুগ্ন-আহ্বায়ক হাজী জাকারিয়া, জাতীয় শ্রমিকলীগ মালয়েশিয়ার সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম বাবুল ও মোহাম্মদ সেলিমসহ অনেকে। তারা কুয়ালালামপুরের বিভিন্ন স্থানে অসহায় প্রবাসীদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাবার, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেন।

ট্যাগ: bdnewshour24