banglanewspaper

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার দল ( বিএনপি) করোনা ভাইরাসের সংকটকে ঘনীভূত করে জনমনে বিভ্রান্তি ছড়িয়ে জনগণের ঐক্যের দুর্গকে নস্যাত করতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  

শনিবার (৪ এপ্রিল) এক ভিডিও বার্তায় তিনি এ মন্তব্য করেন। 

ওবায়দুল কাদের বলেন, করোনা ভাইরাস নিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মত দায়িত্বশীল  রাজনৈতিক ব্যক্তিত্ব যখন দায়িত্বজ্ঞানহীন বক্তব্য রাখেন তখন জাতি হতাশ হয়। তার বক্তব্য শুনে মনে হয়, আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে একজন দিশেহারা রাজনীতিকে অসংলগ্ন প্রলাপ ও ব্যর্থতার বেসামাল বহিঃপ্রকাশ।



তিনি বলেন,  সারা বিশ্বের সকল মানুষ একযোগে যখন এই সংকট মোকাবিলায় দেশে দেশে এক প্লাটফর্মে দাঁড়িয়েছে, তখন অর্বাচীনের মতো মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ বক্তব্য জাতিকে বিভ্রান্ত করার অপচেষ্টা। তাদের এ বালখিল্য কারণে  গত এক দশকেরও বেশি সময় ধরে মির্জা ফখরুল ইসলাম আলমগীররা জনগণের দ্বারা বারেবারে প্রত্যাখ্যাত হয়েছে। সারা বিশ্বের নেতারা করোনা ভাইরাস সংক্রমণ নিয়ে একে অপরের বিরুদ্ধে দেশের রাজনীতি পরিহার করেছে।  

সেতুমন্ত্রী বলেন, করোনা ভাইরাস মোকাবিলা নিঃস্বার্থ ভাবে কাজ করে যাওয়া ডাক্তার নার্স, স্বাস্থ্যসেবা কর্মীদের আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। প্রশাসন পুলিশ, র‌্যাবসহ যারা সার্বিক ব্যবস্থাপনার সঙ্গে যুক্ত হয়েছেন, নিরলসভাবে  কাজ করছেন তাদেরকেও আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের  নেতাকর্মীরা জাতীয় এ দুর্যোগে যখন নিরলসভাবে কাজ করে যাচ্ছেন, সাধারণ জনসাধারণের পাশে থেকে জনগণকে আশ্বস্ত করে চলছেন ঠিক তখনই মির্জা ফখরুলরা ভুল তথ্য উপস্থাপন করে জাতিকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছে। দুর্যোগের এ মুহূর্তে বিভেদ নয় এটা তাদের বোধগম্য নয়।  

ট্যাগ: bdnewshour24