banglanewspaper

নাগরপুর (টাংগাইল) প্রতিনিধিঃ টাংগাইলের নাগরপুরে করোনা ভাইরাস প্রতিরোধে মানুষকে নিরাপদে রাখতে ১২ টি ইউপি চেয়ারম্যানদের মাঝে স্প্রে মেশিন বিতরণ করেছেন ইউএনও সৈয়দ ফয়েজুল ইসলাম।

৫ এপ্রিল ২০২০, এ হ্যান্ড স্প্রে মেশিনগুলো বিতরন করা হয়।

ইউএনও সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক ভাবে সচেতনা বৃদ্ধির জন্য চেষ্টা করা হচ্ছে। চেয়ারম্যানদের প্রয়োজনীয় স্থানে জীবানুনাশক স্প্রে ছিটানোর বিষয়ে দিক নির্দেশনা দেয়া হয়েছে। তিনি আরো জানান, এরআগে করোনা ভাইরাস প্রতিরোধে মাক্স, সাবান, হ্যান্ড গ্লাভস ও কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেছি। একই সঙ্গে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ করেছি। প্রতিদিনই সেনাবাহিনী, পুলিশ, জনপ্রতিনিধিদের নিয়ে বিভিন্ন এলাকায় যেখানে লোকসমাগম হয় সেসব এলাকায় মাইকিং করে এলাকাবাসীদের ঘরে থাকার অনুরোধ করা হচ্ছে।

স্প্রে মেশিন বিতরণের সময় উপস্থিত ছিলেন,সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর,সহবতপুর ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ, পাকুটিয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, সদর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মনি, বেকড়া ইউপি চেয়ারম্যান শওকত হোসেন সহ অন্যান্য ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

ট্যাগ: bdnewshour24