banglanewspaper

রূপালী পর্দায় তাদের জুঁটি হিট। চিত্রনাট্যের প্রয়োজনে কত ঘনিষ্ঠ দৃশ্যেই না তাদের অভিনয় করতে হয়েছিলো! কত রসায়নই দেখেছেন পর্দার দর্শক। কত অন্তরঙ্গতাই না ছিলো তাদের ভিতরে! 

কত দর্শকের হৃদয় আন্দোলিত হয়েছিল তাদের অভিনীত ছবি দেখে।

কিন্তু কখন যে তাদের সেলুলয়েডের প্রেমের প্রভাব বাস্তব জীবনে পড়েছিলো কেউই বুঝতে পারেননি! এ নিয়ে শোবিজের পাতা জুড়ে মুখোরোচক খবরের যেন শেষ নেই। বারবারই ঘুরেফিরে আসে তাদের এ পরকীয়া প্রেমকাহিনী।

অমিতাভ-রেখা: 

রুপালি পর্দায় অমিতাভ-রেখার রসায়ণ ছিল অসাধারণ। আর এরই ছাপ পড়তে শুরু করে বাস্তব জীবনেও। ‘দো আনজানে’ ছবিটি করার সময় দু'জনের মধ্যে সম্পর্ক তৈরি হয়। যদিও তার আগে জয়া ভাদুরিকে বিয়ে করেন অমিতাভ। শোনা যায়, আলাপ ছবির শুটিংয়ের সময় রেখার বান্ধবীর একটি বাংলোয় দু'জনে নিয়মিত দেখা করতেন।

খুন পসিনা, ইমান ধরম, গঙ্গা কি সউগন্ধ, মুকাদ্দর কা সিকন্দার, মিস্টার নটওরলাল, সুহাগ ছবি করার সময় এই সম্পর্ক আরও জোরদার হয়ে ওঠে। এই কথা কানে আসতেই রেখাকে স্পষ্ট জানিয়ে দেন জয়া। তিনি বলেন, কোনো মতেই তিনি স্বামী অমিতাভের সঙ্গে সম্পর্কও ভাঙবেন না ও তাকে ছাড়বেন না”।

শ্রীদেবী-মিঠুন: 

গোপন সম্পর্কে সবার থেকে এগিয়ে আছেন শ্রীদেবী। যোগিতা বালির সঙ্গে বিয়ের পর শুরু হয় মিঠুন-শ্রীদেবীর প্রেম পর্ব। এমনও শোনা যায় গোপনে বিয়েও করেছিলেন মিঠুন ও শ্রীদেবী। এই খবর জানার পর যোগিতা বালি আত্মহত্যা করতে গেলে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেন মিঠুন ও শ্রীদেবী।



পরে বনি কাপুরের প্রথম স্ত্রী মোনা শ্রীদেবীকে সাহায্য করার জন্য বাড়িতে আশ্রয় দেন। তিনি জানতেন না তার পিঠের পিছনেই শ্রীদেবী ও তার স্বামীর মধ্যে অন্য সম্পর্ক গড়ে উঠছে। গর্ভবতী হয়ে পড়েন শ্রীদেবী। এরপরই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন মোনা ও বনি।

কঙ্গনা-আদিত্য: 

এক সময়ে শোবিজ পাতার হেডলাইন ছিল আদিত্য পাঞ্চোলি ও কঙ্গনার প্রেমকাহিনী। স্ত্রী জরিনা ওয়াব থাকা সত্ত্বেও বয়সে অনেক ছোট কঙ্গনা রানাউতের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন আদিত্য। কিন্তু কঙ্গনাকে মারধর করা এবং একাধিক সম্পর্ক জড়িয়ে থাকার জন্য এই সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসেন বলিউডের কুইন খ্যাত এই অভিনেত্রী।

সঞ্জয় দত্ত ও মাধুরী: 

প্রথম স্ত্রী রিচা শর্মার মৃত্যুর পরই মাধুরীর সঙ্গে সঞ্জয় দত্তের সম্পর্ক তৈরি হয়। রিয়েল লাইফের এই প্রেম ধরা পড়ে রিল লাইফেও। তবে ১৯৯৩ সালে মুম্বাই বিস্ফোরণ কাণ্ডে সঞ্জয় ধরা পড়ার পরই ইতি হয় এই প্রেমকাহিনীর। এরপর ১৯৯৯ সালে ডা. নেনেকে বিয়ে করেন মাধুরী। সঞ্জয় অবশ্য মাধুরীর সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার পর দু’বার বিয়ে করেছেন।

হৃত্বিক-কঙ্গনা: 

ছোট বেলার থেকে নাকি হৃত্বিকের প্রেমে পাগল ছিলেন কঙ্গনা। কিন্তু বিবাহিত হৃত্বিক কাইটস (২০১০) ও কৃষ ৩ (২০১৩) এই দুটি সিনেমা করতে গিয়ে কঙ্গনার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। এরপর দুই জনের বেশ কাদা ছোঁড়াছুড়ি হয়। হৃত্বিক এই সম্পর্ক অস্বিকার করলেও কাঙ্গানা তাদের ব্যক্তিগত মেইল ফাঁস করে সব প্রমাণ করে দেন। এরপর দুইজনের সম্পর্কের ভাঙ্গন হলেও, উত্তপ্ত বাক্য প্রায়ই বিনময় হয়।  

ট্যাগ: bdnewshour24