banglanewspaper

এম,লুৎফর রহমান,নরসিংদী প্রতিনিধি: করোনা সংকটে বেকার হয়ে পড়া নরসিংদী-৪ (মনোহরদী ও বেলাব উপজেলা) এলাকায় শ্রমজীবী ও দরিদ্র মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন স্থানীয় সংসদ সদস্য ও শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন।

শিল্পমন্ত্রীর পক্ষে তার পুত্র মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী এসব খাদ্যসামগ্রী ও হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও নগদ অর্থ বিতরণ করছেন। এ পর্যন্ত অসহায় ও হতদরিদ্র ৬ হাজার মানুষের এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও জেলা পরিষদের সাথে সমন্বয় করে প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডার হতে ১০ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়।

এসব সামগ্রী মনোহরদী-বেলাব উপজেলার ঘরে ঘরে গিয়ে নিজ হাতে পৌঁছে দিচ্ছেন মন্ত্রীপুত্র মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী। দিনে ও রাতের আঁধারে এসব সামগ্রী বিতরণ করে যাচ্ছেন তিনি। মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী বলেন, কর্মহীন, অসহায় ও হতদরিদ্রদের মাঝে বাড়িবাড়ি গিয়ে ত্রাণ বিতরণ চলমান আছে। জনসমাগম ও দোকানপাট লক ডাউন থাকায় ব্যবসা বাণিজ্য অনেকটা স্থবির। তাই মধ্যবিত্ত বা নিন্ম মধ্যবিত্ত পরিবার কোন কষ্টে থাকলে আমাদের দেয়া মোবাইল নম্বরে নাম, ঠিকানা ও পেশা লিখে মেসেজ দিলেই আমরা যোগাযোগ করে সম্পূর্ণ গোপনীয়তার সাথে খাদ্যসামগ্রী পৌঁছে দেবো।

ট্যাগ: bdnewshour24