banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধিঃ বিশ্বব্যাপী প্রাণঘাতি করোনাভাইরাস (কভিড-১৯)-এ প্রতিনিয়ত লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। দক্ষিণ পূর্ব এশিয়ার দেশ বাংলাদেশেও এ ভাইরাসে এ পর্যন্ত ১২ জনের মৃত্যু ও আক্রান্ত হয়েছে ১২৩ জনের মত। সূত্রঃ আইইডিসিআর (৬ এপ্রিল) 

প্রাণঘাতি এ ভাইরাসের সংক্রমণ রোধে পুরো দেশ পালন করছে 'সামাজিক দূরত্ব'। ফলে কর্মহীন হয়ে পড়েছে দেশের বিভিন্ন এলাকার খেটে খাওয়া মানুষেরা। যে যার অবস্থান থেকে সহযোগিতা করছেন এসব মানুষজনদের।

রাজধানীর উপশহর গাজীপুরের কালিয়াকৈরেও কর্মহীন এসব অসহায় মানুষদের বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করছেন অনেকে।কালিয়াকৈর উপজেলার আটাবহ ইউপির পশ্চিম খোলাপাড়া এলাকার তিন বন্ধু মানবিক উদ্যোগ গ্রহণ করে পাশে দাঁড়ান দুস্থ, অসহায়দের মাঝে।

গতকাল আটাবহ ইউপির বাড়ইপাড়া-জালশুকা আঞ্চলিক সড়কের পশ্চিম খোলাপাড়া এলাকায় দৈনিক আজকালের খবর পত্রিকার কালিয়াকৈর প্রতিনিধির কার্যালয়ের সামনে প্রায় তিনশত দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাবার সামগ্রী তুলে দেন তারা। এসময় উপস্থিত ছিলেন, আটাবহ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কে এম ইব্রাহীম খালিদসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তি।

তিন বন্ধু হলেন- কালিয়াকৈর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ূন কবীর, আটাবহ ইউপির ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ সামান উদ্দিন, সাধারন সম্পাদক মোঃ আজহারুল ইসলাম।

ট্যাগ: bdnewshour24