banglanewspaper

কয়েকবার গুরুতর অসুস্থ হওয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে বাসার বাইরে যেতে নিষেধ করেছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

মঙ্গলবার (৭ এপ্রিল) সকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সে নোয়াখালী জেলার সঙ্গে কথা বলার সময় তিনি তার এ নির্দেশের কথা জানান। 

ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেন নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাস ও সিভিল সার্জন মুমিনুর রহমান। এসময় প্রধানমন্ত্রী বলেন, ‘আজকের এই অনুষ্ঠানে মন্ত্রী ওবায়দুল কাদের থাকতে পারতেন। কিন্তু তাকে বাইরে যেতে নিষেধ করা হয়েছে। আমি তাকে বাইরে বের হতে না করেছি।’



নোয়াখালী ছাড়াও প্রধানমন্ত্রী সিলেট ও চট্টগ্রাম বিভাগের সব জেলার সঙ্গে মতবিনিময় করেন। এসময় সরকারপ্রধান করোনা ভাইরাস মোকাবেলায় বিস্তারিত তথ্য শোনেন এবং দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন।

উল্লেখ্য, গত বছরের ৩১ মার্চ শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি হন তিনি। সেসময় পরীক্ষায় তার করোনারি আর্টারিতে ব্লক পাওয়া যায়। পরে চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে নেয়া হয়। গত বছরের ২০ মার্চ সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার হার্টের বাইপাস সার্জারি হয়।

ট্যাগ: bdnewshour24