banglanewspaper

করোনা পরিস্থিতি আরও ভয়াবহের দিকে এগোচ্ছে। সামনের কয়েকটা দিন খুব বিপদজনক। এই সময়টায় সবার যতটা সম্ভব ঘরে থাকার চেষ্টা করতে হবে। মানুষের কাছে সেই অনুরোধ জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিওবার্তা দিয়েছেন জাতীয় দলের তারকা ক্রিকেটার সাব্বির রহমান।

ভিডিওবার্তায় সাব্বির সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়েছেন। এই সময়টায় একটু ধৈর্য ধরে বাসায় থাকলে নিজের পরিবার ও পুরো দেশবাসীই নিরাপদ থাকবে মনে করিয়ে দিয়েছেন তিনি। আল্লাহ চাইলে এই দুঃসময় কাটিয়ে ভালো দিন আসবে, এমন আশাবাদ ব্যক্ত করে ভিডিওটি শেষ করেছেন হার্ডহিটিং এই ব্যাটসম্যান।

ভিডিওবার্তায় সাব্বির যা বলেছে পাঠকদের জন্য তা হুবহু তুলে ধরা হলো... 
‘আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আশা করি আপনারা ভালো আছেন। যদিও এখন ভালো থাকার সময় না। তারপরও একটা অনুরোধ নিয়ে আপনাদের কাছে এসেছি। আপনারা দয়া করে বাসায় থাকুন, বের হবেন না।

সরকারের নিদের্শনা মেনে চলুন। প্লিজ লকডাউন মেনে চলুন। কারণ আপনি সুস্থ থাকলে আপনার বাসার লোকজন, পরিবার সুস্থ থাকবে। সেইসঙ্গে গোটা দেশবাসী সুস্থ থাকবে।

তা আশা করি ইনশাআল্লাহ বাসায় থাকার চেষ্টা করবেন। যে যার ধর্ম আছে পালন করার চেষ্টা করবেন। আর কিছু বলার নাই। সবাই সুস্থ থাকবেন, সচেতন থাকবেন এবং সবাই যে যেখানে থাকবেন দোয়া করবেন যেন সবাই ভালো থাকেন।

ইনশাআল্লাহ এটা ওভারকাম করে ভালো দিন আসবে। আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।’

ট্যাগ: bdnewshour24