banglanewspaper

এ বছর ঈদের ঠিক আগে, মে মাসের শেষ সপ্তাহে মুক্তি পাওয়ার কথা ছিল সালমান খানের ছবি– ‘রাধে ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। ছবির মুক্তি তো পিছিয়ে গিয়েছে বটেই, পাশাপাশি ছবির কাজ কবে শেষ হবে, সেই নিয়েও সংশয় দেখা দিয়েছে। এই বছর ঈদে তো আসছে না বটেই, কবে মুক্তি পাবে এই ছবি এখনই কিছু বলা যাচ্ছে না।

এই ছবির বেশ কিছুটা অংশ যখন শুটিং বাকি, তখন থেকেই সামাজিক দূরত্ববিধির নিয়মাবলী মেনে, সতর্কতার কারণেই বন্ধ হয় শুটিং। তার পরে শুরু হয় লকডাউন। সেই সময় থেকেই অনিশ্চয়তা ভর করে এই ছবির কাজে। প্রথমে ঠিক ছিল ছবির একটি অংশ শুট করা হবে থাইল্যান্ডে। কিন্তু করোনা-আতঙ্কে থাইল্যান্ডের শিডিউল বাতিল করা হয়।

এর পরে ঠিক হয় যে মুম্বাইতেই শুট করা হবে ছবির বাকি অংশ। সেই অনুযায়ী শুট চলছিল কিন্তু করোনার প্রকোপের জন্য বন্ধ করে দিতে হল শুটিং মাঝপথে। মার্চ মাসের মাঝামাঝি শুটিং শেষ হয়ে গিয়ে এপ্রিলেই শুরু হওয়ার কথা ছিল পোস্ট প্রোডাকশন। কিন্তু বর্তমান পরিস্থিতি যা তাতে আগামী মাসেও শুটিং শুরু করা যাবে কি না তা স্পষ্ট নয়।

বলিউড হাঙ্গামার একটি প্রতিবেদন অনুযায়ী, ঠিক কবে ছবির কাজ শেষ হবে, তা এখন থেকেই বলা সম্ভব নয়। এমনটাই জানা গিয়েছে এই ছবির ইউনিটের ঘনিষ্ঠ সূত্রে।

ট্যাগ: bdnewshour24