banglanewspaper

অমর ডি কস্তা, নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌরসভার উদ্যোগে করোনা পরিস্থিতির কারণে সাময়িক অসহায়ত্বের শিকার হওয়া পরিবারের মাঝে নগদ অর্থ ও সেনিটাইজার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার পারভেজ ও পৌর মেয়র কেএম জাকির হোসেন ২০০ পরিবারের প্রতিনিধিদের হাতে এ সহায়তা তুলে দেন। নিরাপদ দূরত্ব নিশ্চিতকরণের মধ্য দিয়ে শৃঙ্খলাবদ্ধভাবে উপস্থিত পরিবারের প্রতিনিধিরা প্রতিজন নগদ অর্থ ৫’শত টাকা ও সেনিটাইজার সামগ্রীর মধ্যে সাবান, হ্যান্ড সেনিটাইজার, মাস্ক, হ্যান্ড গ্লোবস, ব্লিচিং পাউডার, সাবান গ্রহণ করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, পৌর কাউন্সিলর শরীফুন্নেছা শিরিণ, আতাউর রহমান মৃধা, জাহাঙ্গীর আলম হেলাল, ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সিদ্দিকুর রহমান খান, ২ নং ওয়ার্ড সভাপতি রেজাউল করিম মৃধা, সাবেক উপজেলা যুবলীগের আহ্বায়ক কাজী আব্দুল্লাহ্ , বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি ও বড়াল বার্তার প্রকাশক-সম্পাদক অমর ডি কস্তা, বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি অহিদুল হক সহ অন্যান্য সাংবাদিক ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

পৌর মেয়র কেএম জাকির হোসেন জানান, ওয়ার্ড কাউন্সিলর ও স্থানীয় আওয়ামীলীগ নেতাদের মাধ্যমে স্বচ্ছতার ভিত্তিতে দল-মত নির্বিশেষে সকল অসহায়দের তালিকা তৈরী চলমান আছে। সে তালিকার প্রতিজনই সরকারের দেয়া সব সুযোগ-সুবিধা শতভাগ পাবে। পাশাপাশি পৌরসভা ও ব্যক্তিগতভাবেও সহায়তা প্রদান অব্যাহত রয়েছে।

ট্যাগ: bdnewshour24