banglanewspaper

ফরহাদ খান, নড়াইল: শিশুর বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে নড়াইলের লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের ধোপাদাহ গ্রামে। এ ঘটনায় বুধবার দুপুরে থানায় মামলা দায়ের হয়েছে। 

এর আগে মঙ্গলবার (৭ এপ্রিল) বিকেলে লোহাগড়ার ধোপাদাহ গ্রামে সাত বছরের ওই শিশুকে একই গ্রামের শিশু আব্দুল কাদের ছোটন (১২) ধর্ষণ করেছে বলে অভিযোগ রয়েছে। ভূক্তভোগী শিশুর বাড়ির পাশে কানামাছি খেলার এক পর্যায়ে প্রতিবেশি ছোটন তাকে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে বলে মামলার বিবরণে উল্লেখ করা হয়েছে। 

মামলার এজাহারে আরো জানা যায়, লজ্জাস্থান দিয়ে রক্তক্ষরণ হলে শিশুটির চিৎকারে ছোটন তাকে ফেলে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে বাড়িতে আসার পর শিশুটির মা তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। শিশুটি তার মাকে ধর্ষণের ঘটনা জানায়। প্রাথমিক ভাবে শিশুটিকে গ্রাম্য এক ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয়।

  

এদিকে, এ ঘটনায় বুধবার বেলা ১১টার দিকে ধোপাদাহ গ্রাম থেকে ছোটনকে আটক করেছে পুলিশ। অন্যদিকে শিশুটির মা এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।  

লোহাগড়া থানার এসআই মিলটন কুমার দেবদাস জানান, ধর্ষণের অভিযোগে বুধবার দুপুরে শিশুর মা বাদী হয়ে আব্দুল কাদের ছোটনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

ট্যাগ: bdnewshour24