banglanewspaper

চারিদিকে রোজ হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছে এই মারণ ভাইরাস করোনাতে। এরই মধ্যে বলিউড অভিনেতা পূরব কোহলির পোস্টে ছড়াল চাঞ্চল্য। ইনস্টাগ্রামে তিনি করোনা নিয়ে পোস্ট করলেন।

লন্ডনে স্ত্রী লুসি, ৫ বছরের মেয়ে ইনায়া ও ২ বছরের ছেলে ওশিয়ানের সঙ্গে থাকেন। পূরব তার পোস্টে লিখেছেন, যে তার ৫ বছরের মেয়ে ইনায়ার শরীরে প্রথম দেখা যায় কোভিড-১৯ এর লক্ষন। ইনায়ার জ্বর ছিল। ১০৪ ডিগ্রি জ্বর তিন দিন ধরে থাকায় তার সন্দেহ হয়। সেই সঙ্গে সর্দি, কাশি। মেয়ের থেকে তার ছেলেরও জ্বর হয়। পুরো পরিবারের শরীরেই করোনার লক্ষন দেখা দেয়। তখন আমরা আমাদের জেনারেল ফিজিশিয়ানের সঙ্গে ফোনেই যোগাযোগ করি। এবং আমরা হোম কোয়ারেন্টাইনে চলে যাই। গত সপ্তাহে আমাদের হোম কোয়ারেন্টাইন শেষ হয়। এখন শরীরে আর কোনও লক্ষন বা কষ্ট নেই বলে জানান তিনি।

পূরব ও তার পরিবার কিভাবে করোনার সঙ্গে মোকাবিলা করেছেন তা জানতে গিয়ে তিনি বলেন,

"করোনা নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। কিছু নিয়ম ও পর্যাপ্ত রেস্ট নিলে এই ভাইরাস প্রতিরোধ সম্ভব। তিনি লেখেন, "আমরা দিনে ৫ থেকে ৬ বার গরম পানিতে লবণ দিয়ে গড়গড়া করেছি। মধু ও আঁদার রস মিশিয়ে খেয়েছি। গরম পানির বোতল বুকের ওপর রেখে সেঁক নিয়েছি। গরম পানিতে গোসল করেছি। এবং সারাক্ষণ রেস্ট নিয়েছি। এমনকি দু সপ্তাহ কেটে যাওয়ার পরেও আমরা রেস্ট নিচ্ছি। আমাদের শরীর খুব ক্লান্ত। কিন্তু রোগ মুক্ত।"

ট্যাগ: bdnewshour24