banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধিঃ বিশ্বব্যাপী করোনাভাইরাস (কভিড-১৯) এ প্রতিনিয়ত লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। পুরো বিশ্ব হিমশিম খাচ্ছে এ ভাইরাস মোকাবেলায়।

বাংলাদেশেও এর প্রকোপ দিন দিন বেড়েই চলেছে। যে যেভাবে পারছে একে অপরকে সাহায্য সহযোগিতা করছেন।

নিজের বলতে তেমন নেই। পেশায় পোশাক শ্রমিক। তবে এ দূর্যোগের সময় নিজেকে গুটিয়ে নেয়নি। নিজের সাধ্যমত গ্রামের মানুষকে একটু হলেও সহযোগিতা করছেন সে। বলছিলাম আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের গোহাইলবাড়ি এলাকার পোশাক শ্রমিক জাহাঙ্গীর আলমের কথা।

করোনাভাইরাস (কভিড-১৯) প্রতিরোধে হাত পরিস্কার রাখতে এলাকাবাসির মাঝে সাবান বিতরণ করেন পোশাক শ্রমিক জাহাঙ্গীর আলম।জাহাঙ্গীর আলম একজন পোশাক শ্রমিক। একজন পোশাক শ্রমিক হয়েও সমাজের মানুষের জন্য এই দূর্যোগের মধ্যে কিছু করার চেষ্টা করছেন তিনি।

বুধবার সকালে সাভারের আশুলিয়ার শিমুলিয়া ইউপির গোহাইলবাড়ি সম্ভার আদর্শ গ্রামের নানা বয়সী মানুষের মাঝে একটি করে সাবান বিতরণ করেন জাহাঙ্গীর আলম। এর আগেও তিনি একই এলাকার মানুষের মাঝে শতাধিক মাস্ক বিতরণ করেন।

জাহাঙ্গীর আলম বলেন, আমার সামর্থ্য অনুযায়ী নিজ এলাকার মানুষের মধ্যে আজ সাবান বিতরণ করলাম। এর আগে মাস্ক বিতরণ করেছি। যাতে কিছুটা হলেও মানুষ সচেতন হয়। এছাড়া আমার দেখাদেখি যার যার অবস্থান থেকে যতটুকু সম্ভব অনেকেই এগিয়ে আসবে বলে আমি মনে করি।

ট্যাগ: bdnewshour24