banglanewspaper

আত্রাই(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে আইন শৃংখলা বাহিনীর তৎপরতায় বিভিন্ন রাস্তায় এবং বাজারে লোক সমাগম কমতে শুরু করেছে। করোনা মোকাবেলায় লোক সমাগম কমাতে মানুষকে বাড়ীর বাহিরে বের হতে নিষেধ করায় প্রথম দিকে মেনে চললেও বর্তমানে তা মানা হচ্ছে না।

শুরু থেকেই থানা পুলিশ ,সেনাবাহিনী ,আনছার এবং ভিডিপি সকলে মিলে মাঠ পর্যায়ে কঠোর পরিশ্রম করলেও সাধারণ মানুষ সাধারণের মতোই চলাফেরা করতে থাকে। এদিকে শুক্রবার সন্ধা ৬ টার পর বাড়ীহতে বেরহওয়া যাবেনা মর্মে সাধারণ ছুটি ২৫ শে এপ্রিল পর্যন্ত বৃদ্ধি করে প্রজ্ঞাপন জারি করে সরকার।

এ ঘোষণা  আসার সাথে সাথে উপজেলার প্রধান প্রধান সড়ক, বাজার, রাস্তার মোড়ে মোড়ে অবস্থান নেয় আত্রাই থানা পুলিশ। এসময় সর্ব সাধারণকে সতর্ক করা হয় এবং শনিবার হতে সন্ধা ৬ টার পর যে কাউকে রাস্তায় পেলে আইনের আওতায় এনে ব্যবস্থা নেওয়ার ঘোষণা করা হয়।

আত্রাই থানা ওসি মোসলেম উদ্দিন সর্ব সাধারণকে ঘরে থেকে নিরাপদে থাকার আহবান জানিয়ে বলেন, পৃথিবীর কাছে তুমি একজন মানুষ আর তোমার পরিবারের কাছে তুমিই পুরো পৃথিবী। তোমার কিছু হলে পৃথিবী এক জন বাসিন্দা হারাবে কিন্তু তোমার পরিবার পুরো পৃথিবীটাই হারাবে।

ট্যাগ: bdnewshour24