banglanewspaper

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: করোনা ভাইরাসের সংকট মোকাবেলায় নওগাঁর রাণীনগরে উপজেলা প্রশাসনের তদারকিতে টিসিবির পণ্য বিক্রি করা হচ্ছে। শনিবার রাণীনগর উপজেলা পরিষদের সামনে সামাজিক দুরুত্ব বজায় রেখে ৮০ টাকা লিটার ৫ লিটার তেল, ৫০ টাকা কেজি ১ কেজি ডাল, ৫০ টাকা কেজি ২ কেজি চিনি সাড়ে পাঁচ শত টাকায় বিক্রয় করা হয়। আর করোনা সংকটের সময় টিসিবির পণ্য পেয়ে খুশি ক্রেতারাও।

মেসার্স পিন্টু ভ্যারাইটি ষ্টোরের টিসিবির ডিলার উত্তম সাহা এসব পণ্য বিক্রি করেন। সামাজিক দুরুত্ব বজায় রাখা এবং নিয়ম তান্ত্রিকভাবে টিসিবির পণ্য সামগ্রী বিক্রি করা হয়। রাণীনগর উপজেলায় টিসিবির দ্বিতীয় পর্যারের বরাদ্দ দেড়শ কেজি ডাল, ১৫শ কেজি চিনি, দুই হাজার লিটার তেল।

জানা যায়, সারাদেশে যখন করোনা ভাইরাস নিয়ে মানুষ আতংকিত তখন অসহায় দুঃস্থ গরীব মানুষরা ঘরের বাইরে বের হতে পারছে না। ঠিক সেই সময় এক শ্রেণীর অসাধু ব্যবসায়ীরা নিত্যপণ্য সামগ্রীর দাম বৃদ্ধি করে দেয়। সরকার টিসিবির মাধ্যমে এসব পণ্য সামগ্রী বিক্রয় শুরু করলে বাজার নিয়ন্ত্রণে চলে আসে। রমজান মাসে দ্রব্যমূল্য ঠিক রাখতে এর ধারাবাহিকতা চলমান থাকবে বলে জানান ডিলার উত্তম সাহা ছেলে উদয় সাহা।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: আল মামুন ক্রেতাদের উদ্দেশ্যে বলেন, জরুরি প্রয়োজন ছাড়া আপনার কেউ বাড়ির বাহিরে বের হবেন না। বাড়িতে থেকে নিজেকে এবং দেশকে করোনা ভাইরাসের হাত থেকে মুক্ত রাখুন। এছাড়া সরকারি নিয়ম মেনে চলার সবাইকে আহবান জানিয়েছেন তিনি।

ট্যাগ: bdnewshour24