banglanewspaper

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় ত্রাণ আত্মসাৎকারী আউয়াল হোসেন স্বপন ও শাহিন শাহ এর বিরুদ্ধে ব্যবস্থা নিতে দলীয় নির্দেশ দিয়েছেন নাটোর জেলা আওয়ামীলীগ। শনিবার রাতে জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক দিলিপ কুমার স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য জানানো হয় ।

কেন্দ্রীয় আওয়ামীলীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামালের নির্দেশ মোতাবেক জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস এমপি ও সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপির যৌথ বিবৃতিতে ঐ দুজন ত্রাণ আত্মসাৎকারীর  বিরুদ্ধে ব্যবস্থা নিতে সিংড়া উপজেলা আওয়ামীলীগ কে এ নির্দেশনা দেওয়া হয় ।

এ ব্যাপারে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি বলেন, সিংড়া উপজেলার সুকাশের ত্রাণ আত্মসাৎকারীর ঘটনা অত্যান্ত  দুঃখজনক ও ন্যাক্কারজনক। দলীয় ভাবে কঠোর ব্যবস্থা নিতে নির্দেশনা প্রদান করেছি। আশা করি সিংড়া উপজেলা আওয়ামীলীগ এর দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করে অন্যায় ও দূর্নীতির বিরুদ্ধে শক্ত অবস্থান নিবে।

অতি সম্প্রতি উপজেলার সুকাশ ইউনিয়ন আওয়ামীলীগের  প্রযুক্তি বিষয়ক সম্পাদক আউয়াল হোসেন স্বপন ও ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের  সাধারন সম্পাদক শাহিন শাহ  ত্রাণের চাল আত্মসাৎ করায় প্রশাসনিক ভাবে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

ট্যাগ: bdnewshour24