banglanewspaper

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু, বাংলাদেশী আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারন সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু'র নির্দেশে শরীয়তপুরের জাজিরায় করোনা ভাইরাস আতঙ্কে কর্মহীন অসহায় প্রায় ৫ শতাধিক পরিবারকে চাল-ডাল সহ খাদ্য সামগ্রী বিতরণ করেছেন,  বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন মাদবর। বরিবার সকালে শরীয়তপুরের জাজিরা উপজেলার বিলাশপুর ইউনিয়নে এ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

পরে তাঁর ব্যক্তিগত তহবিল থেকে জাজিরা উপজেলার বিলাশপুর ইউনিয়ন সহ বিভিন্ন এলাকায় প্রায় ৫ শতাধিক খাদ্য সামগ্রী ও নগদ অর্থ স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন অসহায়দের বাড়ি বাড়ি পৌছে দেয়।

এসময় উপস্থিত ছিলেন, জাজিরা উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র অধ্যাপক আব্দুল হক কবিরাজ, আওয়ামীলীগ নেতা সালাউদ্দিন মাদবর সহ স্থানীয় যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এসময় স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নেতা মোহাম্মদ জসিম উদ্দিন মাদবর বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল দুর্যোগে মানুষের পাশে ছিলেন, বর্তমানে আছেন, আগামীতেও থাকবে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকতে কোনো মানুষ না খেয়ে কষ্ট পায় না।  তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য জননেতা ইকবাল হোসেন অপু, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সংগ্রামী সভাপতি নির্মল রঞ্জন গুহ ও বিপ্লবী সাধারন সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু'র নির্দেশে আমি জাজিরায় করোনা আতঙ্কে কর্মহীন অসহায়দের প্রায় ৫ শতাধিক পরিবাকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছি। এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। সরকারি সাহায্যের পাশাপাশি জননেতা ইকবাল হোসেন অপুও বিভিন্ন সাহায্য-সহযোগিতা করে চলছেন। তাই ধৈর্য দায়িত্বশীলতা ও দেশপ্রেম নিয়ে একযোগে সবাইকে এই প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, করোনা প্রতিরোধে সচেতনতার বিকল্প নাই। একমাত্র সচেতনতাই পারে করোনা ভাইরাসকে প্রতিহত করতে।  অপ্রয়োজনে বাড়ির বাইরে যাওয়া যাবে না। আর যারা প্রবাস ফেরত তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে হবে। সবাইকে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। জসিম উদ্দিন মাদবর বলেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ অতীতের ন্যায় দেশের যে কোন ক্রান্তিলগ্নে মানুযের পাশে ছিল আছে এবং থাকবে

পরে সাবেক ছাত্রনেতা মোহাম্মদ জসিম উদ্দিন মাদবর স্থানীয় আওয়ামীলীগ ও স্বেচ্ছাসেবক লীগ সহ দলীয় নেতাকর্মীদের সাথে সামাজিক দূরত্ব বজায় রেখে মতবিনিময় করেন।

ট্যাগ: bdnewshour24