banglanewspaper

নাটোর প্রতিনিধি: নাটোরে দেড় লক্ষাধিক টাকা দামের গরু জবাই করে এলাকার অস্বচ্ছল ও কর্মহীন মানুষের মাঝে গরুর মাংশ , চাল, ডাল ও আলুসহ খাদ্যসামগ্রী পৌছে দেন মোঃ জাহিদুর রহমান জাহিদ। ব্যতিক্রমী এই সহযোগীতা টক অব দ্যা টাউন এ পরিণত হয়েছে ।

সোমবার দুপুরে সামাজিক দুরত্ব মেনে ঘরে ঘরে গিয়ে পৌর এলাকার ২ নং ওয়ার্ডের ঝাউতলা এবং শতপল্লী আদর্শ গ্রামে ৪৫০ পরিবারে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক করিম বাবু, রিয়াজুল ইসলাম রনি,বাবু, আকরাম,মামুন আলী,ইউসুফ আলী, জামাল। 

স্থানীয় সূত্রে জানায়, ২ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বাংলাদেশ পৌর কাউন্সিলর এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা মোঃ জাহিদুর রহমান জাহিদ তার বড় ভাই সৌদি প্রবাসী মোহাম্মদ আলীর সহযোগিতায় করোনা পরিস্থিতি মোকাবেলায় এই দুটি মহল্লার প্রতিটি পরিবার কে এই সহযোগিতা প্রদান করেন।

এ বিষয়ে মোঃ জাহিদুর রহমান জাহিদ বলেন, আমি ২নং ওযার্ডবাসীর সাথে ছিলাম ,এখনও আছি । করোনা মোকাবেলায় শুরু থেকে স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের নির্দেশনায় ও পরামর্শক্রমে ব্যক্তিগত ভাবে এবং পরিবার ও আতœীয় স্বজনের সহযোগিতা নিয়ে এই এলাকার মানুষের সার্বিক সহযোগিতা করে যাচ্ছি । এভাবে দেশে এবং প্রবাসে অবস্থানরত বিত্তবানদের এগিয়ে আসতে হবে। সবার সম্মিলিত প্রচেষ্টা থাকলে  আমরা করোনা যুদ্ধে বিজয়ী হবো ইনশাল্লাহ ।

ট্যাগ: bdnewshour24