banglanewspaper

হোম কোয়ারেন্টিনে থাকতে থাকতে বিষন্নতায় ভুগছিল কিশোরী। একপর্যায়ে তা আর সইতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিল সে। মর্মান্তিক এ ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের স্টকটনে।

নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে বলা হয়, দীর্ঘদিন হোম কোয়ারেন্টিনে থেকে হতাশায় ভুগে জো ভিয়ান্নি স্মিথ নামের ১৫ বছর বয়সী এক কিশোরী আত্মহত্যা করেছে। জো ভিয়ান্নি স্মিথ স্টকটনে বিয়ার ক্রিক হাই স্কুলের শিক্ষার্থী ছিলেন।

তার শিক্ষক সাংবাদিকদের জানান, ধারণা করছি ঘরবন্দি হয়ে থাকতে থাকতে হতাশ হয়ে পড়ে স্মিথ। মুক্ত হাওয়ায় খেলতে এক অদম্য ইচ্ছা তার মনে চাপ দিচ্ছিল। আর সেই চাপ সইতে না পেরেই আত্মহত্যা করে সে। কারণ সে ছিল চঞ্চল। স্কুলে সফটবল, বাস্কেটবল খেলত সে। গানও গাইত বেশ।

ওই কিশোরীর মা ড্যানিয়েলা হান্ট বলেন, ভাবতেই পারছি না যে, আমার মেয়ে এভাবে চলে যাবে। মনের ভেতরে সে যে এতোটা কষ্ট নিয়ে দিনগুলো পার করছিল তা বুঝতে পারিনি আমরা। মা হিসেবে যা করার প্রয়োজন সবই করলেও আমরা ব্যর্থ। যদিও তার সঙ্গে কথা বলাটা আগের চেয়ে বাড়িয়ে তুলেছিলাম।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্তের সংখ্যা ৬ লাখ ছাড়িয়েছে অনেক আগেই। এর মধ্যে ক্যালিফোর্নিয়ায় এখনও পর্যন্ত আক্রান্ত হয়েছে ২৪ হাজার ৪২১ জন। সেখানে মারা গেছে ৭৩১ জন। সব রাজ্য মিলিইয়ে যুক্তরাষ্ট্রে করোনার প্রাণহানির সংখ্যা ২৫ হাজার ৮৩৯ জন।

ট্যাগ: bdnewshour24