banglanewspaper

এম,লুৎফর রহমান,নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বিগত ২৪ ঘন্টায় নরসিংদী জেলায় নতুন করে আরো ১৫ জন করোনায় আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে।

নতুন আক্রান্ত ১৫ জনসহ নরসিংদী জেলায় সর্বশেষ তথ্য অনুযায়ী আক্রান্তের সংখ্যা এখন ৪৪ জন। বুধবার (১৫ এপ্রিল) দুপুরে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও জেলা করোনা প্রতিরোধ জরুরি সেলের প্রধান ইমরুল কায়েস ও নরসিংদী জেলা সিভিল সার্জন ডা. ইব্রাহীম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন। নতুন আক্রান্তদের মাঝে নরসিংদী সদরের ৪ জন, পলাশের ১ জন, রায়পুরায় ১ জন, মনোহরদী উপজেলার ২ জন এবং শিবপুরের ৭ জন বলে জানানো হয়েছে।

জানা যায়, নরসিংদী জেলায় এ পর্যন্ত ডাক্তার ও সাংবাদিকসহ ৪৪ জন নোবেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। মঙ্গলবার ৯১ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে তাদের মধ্য থেকে নতুন করে ১৫ জনের রিপোর্ট পজেটিভ আসে। সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী, নরসিংদী সদর উপজেলায় মোট ২০ জন , রায়পুরায় ৬ জন, পলাশ উপজেলায় ৩ জন, শিবপুরে ৮ জন, বেলাবতে ২ জন ও মনোহরদীতে ৫ জন আক্রান্ত হয়েছে। এদের মধ্যে নরসিংদী সদর উপজেলার ১ জন সুস্থ হয়েছেন।

নরসিংদী জেলায় এ পর্যন্ত ২৭১ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়। যার মধ্য থেকে এ পর্যন্ত ৪৪ জনের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্তদের নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে স্থাপিত আইসোলেশনে রাখা হয়েছে।

ট্যাগ: bdnewshour24