banglanewspaper

সাভার  প্রতিনিধিঃ করোনায় আক্রান্ত এই প্রথম সাভারের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শনিবার (১৮ এপ্রিল) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নাজমুল হুদা মিঠু।
নিহত ওই ব্যক্তি (৭৫) সাভারের কাউন্দিয়া এলাকার বাসিন্দা।

নাজমুল হুদা মিঠু বলেন, আক্রান্ত ওই ব্যক্তি অসুস্থ অবস্থায় ঢাকায় একটি হাসপাতালে ভর্তি হলে সেখান থেকেই তার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। পরে তার করোনা পজেটিভ রেজাল্ট এসেছিলো। আর তিনি ঢাকাতেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মরদেহ ঢাকার খিলগাঁও এ দাফন করা হয়েছে।
এদিকে নিহতের বাড়িসহ পুরো এলাকা লকডাউন করা হয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ জানান, নিহত ঔই ব্যক্তি মুলত চাঁদপুর জেলার বাসিন্ধা। তিনি কাউন্দিয়া মেয়ের বাড়িতে বসবাস করে আসছিলেন। তার যক্ষাসহ অন্যান্য রোগে জন্য প্রথমে মিরপুর বেসরকারি হাসপাতালে ভর্তি হন। পরে সপ্তাহ খানেক আগে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি হন। এবং সেখানে মারা যান।

প্রসঙ্গত, সাভার থেকে এখন পর্যন্ত যে কজনের নমুনা পাঠানো হয়েছিল, তাদের মধ্যে ৪ জনের পজেটিভ রেজাল্ট এসেছিল। আক্রান্ত ৪ জনেরই চিকিৎসা চলমান রয়েছে, তারা অনেকটা সুস্থের দিকে।

ট্যাগ: bdnewshour24