banglanewspaper

এবার কক্সবাজারে এক চিকিৎসকের দেহে করোনা ভাইরাস পজেটিভ শনাক্ত হয়েছে। এনিয়ে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে মোট ১৫ জন করোনা রোগী শনাক্ত হল। যার মধ্যে কক্সবাজার জেলায় ১৪ জন এবং অপর একজন নাইক্ষ্যংছড়ি উপজেলার।

রবিবার (২৬ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. অনুপম বড়ুয়া। তিনি বলেন, শনিবার কক্সবাজারের ৮টি উপজেলা, ৩৪টি রোহিঙ্গা ক্যাম্প ও বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা থেকে মোট ৭১ জন সন্দেহভাজন রোগীর করোনা নমুনা সংগ্রহ করা হয়। পরে পরীক্ষা করার পর রবিবার দুপুর পর্যন্ত রিপোর্টে ১ জনের দেহে করোনা ভাইরাস পজেটিভ পাওয়া যায়। তিনি টেকনাফের একজন চিকিৎসক।

এনিয়ে কক্সবাজার জেলায় করোনায় আক্রান্ত হিসেবে ১৪ জনকে শনাক্ত করা হয়েছে। যদিও কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে পরীক্ষা হওয়া আক্রান্তের সংখ্যা ১৫ জন। অপর জন কক্সবাজার জেলার নিকটবর্তী নাইক্ষ্যংছড়ির উপজেলার বাসিন্দা।

কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. অনুপম বড়ুয়া আরও বলেন, গত ২৫ দিনে মোট ৮০৪ জন সন্দেহভাজন রোগীর করোনা ভাইরাস টেষ্ট করা হয় কক্সবাজার মেডিকেল কলেজে স্থাপিত ল্যাবে। তারমধ্যে ১৫ জনের রিপোর্ট করোনা পজেটিভ পাওয়া গেল। এর মধ্যে মহেশখালীতে ৮ জন, টেকনাফে ৪ জন, কক্সবাজার শহরে ২ জন। অপর একজন বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের।

ট্যাগ: bdnewshour24