banglanewspaper

করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলেও নারায়ণগঞ্জে খুলে দেয়া হয়েছে গার্মেন্টস। এর পরেরদিনই সেখানে রেকর্ড পরিমাণে মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সেখানে ১৬০ জনের নমুনা পরীক্ষার করা হয়েছে, তাতে ১৫০ জনের মধ্যেই করোনা পজিটিভ পাওয়া গেছে। করোনা সংক্রমণ শুরুর পর এটি একদিনে সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা। 

এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্ত মোট ৮৪৯ জন। তবে নতুন করে করোনায় কারও মৃত্যু হয়নি৷ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত জেলায় মারা গেছেন ৪২ জন।

মঙ্গলবার (২৮ এপ্রিল) বিকেল পর্যন্ত জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে জেলায় মোট ২ হাজার ৪২৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আক্রান্তদের মধ্যে মারা গেছেন ৪২ জন, সুস্থ হয়েছেন ৩০ জন। 

এদিকে নারায়ণগঞ্জ দেড়শ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. জহিরুল ইসলাম করোনায় আক্রান্ত হয়েছেন। এই হাসপাতালের তিনিই প্রথম চিকিৎসক যিনি করোনায় আক্রান্ত হলেন। 

উল্লেখ্য,  সোমবার (২৭ এপ্রিল) থেকে মঙ্গলবার (২৮ এপ্রিল) পর্যন্ত দুদিনে ১৫৮টি কারখানা সীমিত আকারে খোলা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন গার্মেন্টস শিল্প মালিকদের সংগঠন বিকেএমইএ’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ হাতেম।

ট্যাগ: bdnewshour24