banglanewspaper

যুক্তরাষ্ট্রে প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৫ জন প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে। এর মধ্যে নিউইয়র্কে ৪ জন ও অপরজন নিউজার্সিতে মারা গেছেন। 

স্থানীয় সময় শুক্রবার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এ নিয়ে দেশটিতে করোনা ভাইরাসে মোট ২২৮ প্রবাসী বাংলাদেশির মৃত্যু হলো। 

নিউইয়র্কে মারা যাওয়া ৪ জনের মধ্যে শুক্রবার সকালে লং আইল্যান্ডের উইনথ্রপ হাসপাতালে মৃত্যু হয় সুরাইয়া আহমেদ নামে ৮৭ বছর বয়সী এক নারীর। 

ব্রুকলিনের বাসিন্দা মোহাম্মদ সামসুদ্দিন (৫৫) বেশ কয়েকমাস ধরে কর্মহীন অবস্থায় হতাশাগ্রস্ত ছিলেন। শুক্রবার ভোরে তার রুমমেটরা তাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। পরে পরীক্ষার তার শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়ে।

একইদিন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কুইন্সের সানিসাইড মসজিদের মুয়াজ্জিন মোহাম্মদ ফরিদ ভূঁইয়া (৭২) ও লং আইল্যান্ডের বাসিন্দা ও পেশায় সেলস পার্সন রথীন্দ্র নাথ কুমার সরকার (৫৫) মৃত্যুবরণ করেছেন। 

অন্যদিকে আব্দুল কাদের মাখন নামে ৭১ বছর বয়সী একজনের মৃত্যু হয়েছে নিউজার্সির প্যাটারসন সিটিতে। 

গত ৪৫ দিনে যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৬ রাজ্যে ২২৮ প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ২০৮ জনই নিউইয়র্কে আর নিউজার্সিতে ৮ জন মারা গেছেন।

ট্যাগ: bdnewshour24