banglanewspaper

রেকর্ড গড়ল ক্রিস হেমস ওয়ার্থ অভিনীত ‘এক্সট্রাকশন’। নেটফ্লিকসে মুক্তিপ্রাপ্ত ছবিগুলির মধ্যে সবথেকে বেশি ভিউয়ার সংখ্যার রেকর্ড গড়ল এই হলিউড ফিল্ম। জো রুশো ও অ্যান্টনি রুশো’র চিত্রনাট্য ও প্রযোজিত ছবি ‘এক্সট্রাকশন’কে ঘিরে উন্মাদনা ছিলই। 

গত ২৪ এপ্রিল মুক্তির পর সেই উন্মাদনা আর বিতর্কেরর পারদ একসাথে বেড়েছে।

এদিন নেটফ্লিকস–এর তরফ থেকে টুইট করে জানানো হয়েছে মাত্র এই এক সপ্তাহের মধ্যেই ‘এক্সট্রাকশন’ দেখে ফেলেছে ৯ কোটি দর্শক যা নেটফ্লিকস এর ইতিহাসে একটি রেকর্ড। এর আগে রায়ান রেনোল্ডস অভিনীত ‘সিক্স আন্ডারগ্রাউন্ড’ ছবিটি সর্বোচ্চ ৮ কোটি ৩০ লক্ষ দর্শক দেখেছিল। 

তার আগে মাত্র তিনদিনে অ্যাডাম স্যান্ডলার ও জেনিফার অ্যানিস্টোন অভিনীত ‘মার্ডার মিস্ট্রি’ দেখে ৩ কোটি দর্শক। কিন্তু ক্রিসের ‘এক্সট্রাকশন’ সব রেকর্ডকে ছাপিয়ে চলে গিয়েছে।

মূলত ভারতের সবথেকে বড় ড্রাগ ব্যবসায়ীর ছেলেকে বাংলাদেশের সবথেকে বড় ড্রাগ ব্যবসায়ীর কিডন্যাপ করা থেকে তার মুক্তি ‘এক্সট্রাকশন’ ছবিতে ঘটনার এটাই। মারকাটারি অ্যাকশন ও দুর্ধর্ষ স্টান্ট–এর জন্য জনপ্রিয় হয়েছে ছবিটি । 

এরই সঙ্গে ভারত ও বাংলাদেশে বেশিরভাগ অংশ শ্যুটিং হওয়ার ফলে একটা আলাদা আগ্রহ ছিলই। তাই নেটফ্লিকস–এর ইতিহাসে রেকর্ড করেছে এই ছবিটি।

হলিউডের এই ছবিটি পরিচালনা করেছেন নবাগত শ্যাম হারগ্রেভ। এই ছবিতে অভিনয় করেছেন ক্রিস হেমসওয়ার্থ ছাড়াও রণদীপ হুদা, প্রিয়াংশু পেইনউলি, পঙ্কজ ত্রিপাঠী, ডেভিড হারবার ও গ্লোসিফতেহ ফারাহানি।

ট্যাগ: bdnewshour24