banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মীর আহাম্মেদ শাহীন আজ চিকিৎসাধীন অবস্থায় ঢাকা এ্যাপোলো হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

আজ রবিবার ৩ মে সকাল ১০.৪৫ মিনিটে ৪৮ বছর বয়সে তিনি মৃত্যু বরন করেন ( ইন্না-লিল্লাহি..........রাজিউন)। 

তার মৃত্যু তে নাগরপুর আওয়ামী যুবলীগ পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

পরিবার সূত্রে জানা যায়, মীর আহম্মেদ শাহীন দীর্ঘদিন ধরে লিভারের জটিল রোগে ভুগছিলেন। গতকাল তার শারীরিক অবস্থা রাখাপ হলে ঢাকা  এ্যাপোলো হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ভর্তি করে নিবিড় পর্যবেক্ষনে রাখেন। কিন্তু ১ দিনের ব্যবধানে সবাইকে কাঁদিয়ে চলে গেলেন না ফেরার দেশে। এক ছেলে, এক মেয়ে ও স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

মীর আহম্মেদ শাহীন দীর্ঘ প্রায় ৩ যুগ যাবৎ আওয়ামী রাজনৈতির সাথে জড়িত ছিলেন। ছাত্রলীগের রাজনৈতির মাধ্যমে যুবক বয়স থেকেই তিনি সবার প্রিয় মুখ।

তার এই অকাল মৃত্যুতে  টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) এর সাংসদ আহসানুল ইসলাম টিটু, টাঙ্গাইল জেলা আওয়ামী যুবলীগের সভাপতি রেজাউল করিম চঞ্চল, সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক, নাগরপুর উপজেলা আওয়ামী যুবলীগ ও আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন ও তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। 

এছাড়াও বিএনপির সাবেক এমপি ও প্রতিমন্ত্রী এ্যাড. গৌতম চক্রবর্তী গভীর শোক প্রকাশ করেন। বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। 

উপজেলা বিএনপি ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরাও গভীর শোক প্রকাশ করেন। এবং তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

ট্যাগ: bdnewshour24