banglanewspaper

মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, সাকিব আল হাসানের পর জাতীয় দলের আরও এক ক্রিকেটার বাবা হয়েছেন। অনেকদিন দলে না থাকা ওপেনার এনামুল হক বিজয় আর ফারিয়া ইরার ঘর আলো করে এসেছে প্রথম সন্তান। 

রবিবার (১০ মে) দুপুরে রাজধানীর একটি হাসপাতালে ফারিয়া ইরা জন্ম দেন এক রাজকন্যার। প্রথমবারের মতো বাবা হওয়ার চেয়ে আনন্দের মুহূর্ত বোধ হয় আর কিছু হতে পারে না! বিজয় নিজেই সোশ্যাল সাইটে জানিয়েছেন এই সুসংবাদ।

বিজয় লিখেছেন, 'জীবনটা আগে কখনও এতটা সুন্দর লাগেনি, মিনিট খানেক আগে প্রথমবারের মতো তোমার নিষ্পাপ মুখখানি দেখলাম। তোমার ছোট ছোট হাতের আঙুল, নিখুঁত দশটি পায়ের আঙুল, দেখলেই আদর করতে ইচ্ছে করে। কি অপরূপ, আমি আসলে ভাষায় প্রকাশ করতে পারছি না! আমার জীবনে তুমি সর্বশক্তিমান আল্লাহর আশীর্বাদ ও অমূল্য উপহার। তুমি আমার থেকে এসেছো! আমার ছোট্ট আম্মুটা! আমার সুন্দরী পরী! আমার অপরূপ রাজকন্যা! মাশাআল্লাহ।'

তিনি আরও লিখেছেন, 'কেমন আছেন সবাই! আলহামদুলিল্লাহ, আমি আজ বাবা হয়েছি! আমরা আজ বাবা-মা হলাম!! সদ্য জন্ম নেয়া আমাদের 'বেবি গার্ল'-এর জন্য আপনারা সবাই দোয়া ও ভালোবাসা দেবেন।'

উল্লেখ্য, ২০১৮ সালের ২৯ জুন দীর্ঘদিনের প্রেমিকা ফারিয়া ইরার গলায় মালা দেন এনামুল হক বিজয়। সন্তানসম্ভবা থাকা অবস্থাতেও বিজয়ের মাধ্যমে করোনা দূর্গতদের পাশে দাঁড়িয়েছেন ইরা। তাদের এই মানবিকতা সর্বমহলের প্রশংসা অর্জন করেছে। এবার সোশ্যাল সাইটে এই নতুন বাবা-মা আর তাদের রাজকন্যার জন্য দোয়া, আশীর্বাদ এবং শুভকামনা জানাচ্ছেন।

ট্যাগ: bdnewshour24